ঢাকা, সোমবার, ৩ আষাঢ় ১৪৩১, ১৭ জুন ২০২৪, ০৯ জিলহজ ১৪৪৫

বিনোদন

এক ফোনে কলকাতা ছাড়লেন অমিতাভ

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৩৯ ঘণ্টা, ডিসেম্বর ১৪, ২০১৫
এক ফোনে কলকাতা ছাড়লেন অমিতাভ অমিতাভ বচ্চন

বেশ কয়েকদিন ধরে কলকাতায় ‘তিন’ ছবির কাজ করছিলেন অমিতাভ বচ্চন। হঠাৎ একদিন রাতে তার কাছে ফোন এলো।

ও-প্রান্তে প্রযোজক বিধু বিনোদ চোপড়া। তার সহ-প্রযোজনায় ‘ওয়াজির’ ছবিতে অভিনয় করেছেন বিগ বি। বিধুর পরিকল্পনা, এর একটি গান গাওয়াবেন অমিতাভকে দিয়ে। সঙ্গে থাকবেন তার সহশিল্পী ফারহান আখতার।

অমিতাভ বললেন, ‘বিধুর চাওয়া গানটি যেন আমি গাই এবং এর দৃশ্যধারণেও থাকি। আমি অন্য কাজ করছি কি-না তা নিয়ে মাথা ঘামান না তিনি। আর আমিও তাকে না বলতে পারি না। ’ বোঝা যাচ্ছে, এই একটা ফোন কল পেয়েই কলকাতা ছেড়েছেন তিনি। তাই বেজায় খুশি বিধু। কারণ ২০০টি গান শুনেও যুতসই মনে হচ্ছিলো না তার। অমিতাভ-ফারহান জুটিকে দিয়ে গাইয়ে মনের মতো গানটা পেলেন তিনি।

তিনি একজন অনুভবী প্রযোজক-পরিচালকই নন, অভিনেতাদের ভালো-মন্দ বিষয়েও তার দৃষ্টি সজাগ। বিধু বিনোদ চোপড়া সম্পর্কে এই মন্তব্য করলেন স্বয়ং বিগ বি। জানালেন তার সঙ্গে কাজ করার পূর্ব-অভিজ্ঞতা।

‘থ্রি ইডিয়টস’ ও ‘পিকে’র প্রযোজক বিধুর পরিচালনায় ‘একলব্য: দ্য রয়্যাল গার্ড’ (২০০৭) ছবিতে কাজ করেন অমিতাভ। ‘ওয়াজির’ মুক্তি পাবে আগামী বছরের ৮ জানুয়ারি।

বাংলাদেশ সময়: ১৫৪০ ঘণ্টা, ডিসেম্বর ১৪, ২০১৫
বিএসকে/জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।