ঢাকা, শুক্রবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

বিনোদন

জয়শ্রী জয়ার রান্নায় মুগ্ধ মুকিত!

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৪৭ ঘণ্টা, জানুয়ারি ৫, ২০১৫
জয়শ্রী জয়ার রান্নায় মুগ্ধ মুকিত! (বাঁ থেকে) মুহাম্মদ মোস্তফা কামাল রাজ, জয়শ্রী কর জয়া ও মুকিত জাকারিয়া

বাড়িতে মুকিত এসেছেন বলে জয়শ্রী কর জয়া সুস্বাদু সব খাবার রান্না করছেন। আগেরবার তার রান্না খেয়ে এখনও মুখে লেগে আছে মুকিত জাকারিয়ার।

সেটা যেন অক্ষুণ্ন থাকে সেজন্য নিজেই রাঁধুনি হয়ে গেলেন তিনি। কিন্তু যে বাড়ির রান্নাঘরে তাকে রাঁধতে দেখা যাচ্ছে, সেটা কিন্তু তার বাড়ি নয়! এর নাম রাজমহল। জানা গেলো, সবই ‘দোস্ত দুশমন’-এর জন্য।  

ধারাবাহিক নাটকটি লিখেছেন ও পরিচালনা করেছেন মুহাম্মদ মোস্তফা কামাল রাজ। দৃশ্যধারণের এক ফাঁকে জয়শ্রী জয়া সেলফি তুলেছেন রাজ ও মুকিতকে নিয়ে। তুলেছেন রাজও।  

‘দোস্ত দুশমন’ নাটকে জয়শ্রী জয়াকে দেখা যাবে রাফসানের (তৌসিফ মাহবুব) সৎ মায়ের চরিত্রে। আর মুকিত অভিনয় করছেন রাফসানের প্রয়াত মায়ের ভাইয়ের ভূমিকায়। নাটকটির প্রথম ধাপের কাজে তিনি ছিলেন না। এর অভিনয়শিল্পী তালিকায় নতুন যোগ হয়েছে তার নাম।

‘দোস্ত দুশমন’-এর অন্যান্য চরিত্রে অভিনয় করেছেন  ডা. এজাজুল ইসলাম, বন্যা মির্জা, সাজু খাদেম, জেনি, অ্যালেন শুভ্র, কাজী আসিফ, শবনম ফারিয়া, তৌসিফ মাহবুব, সোনিয়া হোসেন, তাসনুভা তিশা, শামীমা নাজনীন, ডিকন নূর, এবি রোকন প্রমুখ। শিগগিরই মাছরাঙা টিভিতে এর প্রচার শুরু হবে।

** সেলফিতে ফারুক আহমেদ
** রাজের ‘দোস্ত দুশমন’ যারা

বাংলাদেশ সময় : ১৮৪২ ঘণ্টা, জানুয়ারি ৫, ২০১৪

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।