ঢাকা, শনিবার, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৮ মে ২০২৪, ০৯ জিলকদ ১৪৪৫

বিনোদন

আমাদের ঈদ একদিন আগেই হয়ে গেল: অনন্ত

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৪৯ ঘণ্টা, এপ্রিল ১১, ২০২৪
আমাদের ঈদ একদিন আগেই হয়ে গেল: অনন্ত

বাংলাদেশে আজ বৃহস্পতিবার মুসলমানদের অন্যতম বৃহৎ উৎসব ঈদুল ফিতর উদযাপন হচ্ছে। তবে চাঁদ দেখা সাপেক্ষে মধ্যপ্রাচ্য, অস্ট্রেলিয়া, মালয়েশিয়া, পাকিস্তান ও ইউরোপে বুধবার ঈদ উদযাপন হয়েছে।

এ মুহূর্তে সপরিবারে তুরস্কে অবস্থান করছেন ঢাকাই সিনেমার আলোচিত চিত্রনায়ক ও প্রযোজক অনন্ত জলিল। আর তুরস্কে ঈদ উদযাপন হয়েছে বুধবার।
 
সে কথা জানিয়ে নিজের ভেরিফায়েড ফেসবুক পেজে পোস্ট করেছেন এ চিত্রনায়ক।

বুধবার দর্শকদের উদ্দেশে একটি ভিডিও পোস্ট করেছেন অনন্ত জলিল। ভিডিওটির ক্যাপশনে তিনি লিখেছেন, ‘ঈদ মোবারক।  

সঙ্গে ভালোবাসার ইমোজি দিয়েছেন তিনি।

এদিন তুরস্কে ঈদের নামাজ আদায় শেষ করে সবাইকে ঈদের শুভেচ্ছা জানিয়ে ভিডিওতে অনন্ত জলিল বলেন, ‘আসসালামু ওয়ালাইকুম। ঈদ মোবারক। তার্কিতে আজ (বুধবার) ঈদ। আমরা পরিবার নিয়ে তার্কিতে আসছি। এখানকার মসজিদে ঈদের নামাজ আদায় করলাম। বাংলাদেশের চেয়ে আমাদের ঈদ একদিন আগেই হয়ে গেল। ইনশাআল্লাহ কালকে (বৃহস্পতিবার) আমাদের দেশে ঈদ উদযাপিত হবে। এজন্য সবাইকে ঈদের শুভেচ্ছা জানাই। আমাদের জন্য সবাই দোয়া করবেন। ’

বর্তমানে অনন্ত জলিলের হাতে রয়েছে ‘নেত্রী দ্যা লিডার’ সিনেমা। সদ্য শুরু করেছেন ২১ কোটি বাজেটের মুক্তিযুদ্ধ বিষয়ক সিনেমা ‘অপারেশন জ্যাকপট’র শুটিং। এছাড়া প্রয়াত লেখক কাজী আনোয়ার হোসেনের ‘অপারেশন চিতা’ উপন্যাস থেকে নির্মিত ‘চিতা’ সিনেমায় চুক্তিবদ্ধ হয়েছেন অনন্ত জলিল।

বাংলাদেশ সময়: ১৩৪৫ ঘণ্টা, এপ্রিল ১১, ২০২৪
এসএএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।