ঢাকা, বৃহস্পতিবার, ১৬ ফাল্গুন ১৪৩০, ২৯ ফেব্রুয়ারি ২০২৪, ১৮ শাবান ১৪৪৫

বিনোদন

অবমুক্ত হলো মাহফুজের ‘হিট সিংগার’ 

বিনোদন প্রতিবেদক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৩১ ঘণ্টা, ফেব্রুয়ারি ১২, ২০২৪
অবমুক্ত হলো মাহফুজের ‘হিট সিংগার’ 

কানামাছি ড্রামা চ্যানেলে অবমুক্ত হলো তরুণ নির্মাতা মাহফুজ ইসলামের একক নাটক ‘হিট সিংগার’।

নাটকটি প্রযোজনা করেছেন সৈয়দ মোহাম্মদ সোহেল।

চিত্রগ্রাহক হিসেবে ছিলেন শফিকুল আলম সনেট।

ভালোবাসা দিবস উপলক্ষে ১০ ফেব্রুয়ারি নাটকটি অবমুক্ত হলো। প্রেম বিরহের বহুমুখী দ্বন্দ্ব সংঘাত ও রোমাঞ্চকর নানা ঘটনা নিয়ে বিন্যস্ত হয়েছে নাটকটির কাহিনি।  

কথা প্রসঙ্গে মাহফুজ ইসলাম বলেন, নাটকে গল্পের ভিন্নতা ও নির্মাণে বৈচিত্র্য রয়েছে। হিট সিংগার নাটকটি দর্শকপ্রিয়তা পাবে বলে আশা প্রকাশ করেন নাটকটির নির্মাতা মাহফুজ ইসলাম।  

তিনি জানান, গল্প ও নির্মাণশৈলীতে ভিন্নতার পাশাপাশি লোকেশনেও ভিন্নতা ছিল। মানিকগঞ্জের জমিদার বাড়ির মনোরম লোকেশনে চিত্রায়িত হয়েছে নাটকটি।  

অভিনেতা আলিফ চৌধুরী বলেন, এই নাটকে আমি একজন শিল্পীর চরিত্রে অভিনয় করেছি। শিল্পীদের জীবনের শুরুটা অনেক কষ্ট এবং স্ট্রাগলের মধ্যে দিয়ে যায়। ভালোবাসার মানুষগুলো এই কষ্টের পথের সাথি হতে পারে না আফসোস এইটাই। ধন্যবাদ জানাই প্রযোজক সৈয়দ মোহাম্মাদ সোহেল ভাইকে এত সুন্দর একটি প্রজেক্ট আমাকে দিয়ে করানোর জন্য।

এতে বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন - আলিফ চৌধুরী, সিনি স্নিগ্ধা, ফারগানা মিল্টন, ইমরান হোসাইন, সনিকা, সুমাইয়া প্রমুখ।

আর  কাব্যিক কথার শ্রুতি মধুর ‘আবার কেন এসেছো ’ ও ‘এক পৃথিবী প্রেম ’ শিরোনামের দুটি গানে কণ্ঠ দিয়েছেন এসময়ের হার্টথ্রুব সিঙ্গার খাইরুল ওয়াসি।

বাংলাদেশ সময়: ১০২৬ ঘণ্টা, ফেব্রুয়ারি ১২, ২০২৪
এনএটি/এসএএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।