ঢাকা, বৃহস্পতিবার, ২৫ বৈশাখ ১৪৩১, ০৯ মে ২০২৪, ০০ জিলকদ ১৪৪৫

বিনোদন

শিল্পী সমিতির নির্বাচনে অংশ নেবেন জায়েদ খান?

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৩৩ ঘণ্টা, ফেব্রুয়ারি ৭, ২০২৪
শিল্পী সমিতির নির্বাচনে অংশ নেবেন জায়েদ খান? জায়েদ খান

বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির ২০২২-২৪ মেয়াদের নির্বাচনে চিত্রনায়ক জায়েদ খান ও চিত্রনায়িকা নিপুণ আক্তারের মধ্যকার সাধারণ সম্পাদকের পদ নিয়ে চলমান দ্বন্দ্ব চূড়ান্ত সুরাহা না হলেও সন্নিকটে আগামী নির্বাচন। গেল ১ ফেব্রুয়ারি সমিতির বৈঠকে ভোট গ্রহণের দিন চূড়ান্ত হয়েছে।

জানা গেছে, আসছে এপ্রিলের ১৯ তারিখ অনুষ্ঠিত হবে বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচন।

এখন চলেছে প্যানেল গঠনের প্রস্তুতি। অনেক আগেই অভিনেতা-প্রযোজক মনোয়ার হোসেন ডিপজল চমক রেখে প্যানেল প্রস্তুত করে রেখেছেন বলে জানিয়েছেন। এছাড়া ভেতরে ভেতরে আরও অনেকেই নির্বাচনের প্রস্তুতি সেরেছেন। শিগগিরই প্যানেল ঘোষণা হবে বলে জানা গেছে।

২০২২-২৪ মেয়াদের নির্বাচনের আগেও দুইবার সাধারণ সম্পাদক ছিলেন জায়েদ খান। তাই সবার আগ্রহের বিষয়ে আসন্ন নির্বাচনে দেখা যাবে কিনা জায়েদ খানকে।

মঙ্গলবার (০৬ ফেব্রুয়ারি) কথা হয় শিল্পী সমিতির এই নেতার সঙ্গে। আসন্ন নির্বাচনে অংশ নেওয়ার বিষয়ে তিনি বলেন, মাত্রই নির্বাচনের তারিখ ঘোষণা হলো, তফসিল এখনও পাইনি। ১৯ এপ্রিলের নির্বাচনের বিষয়ে আমার সিদ্ধান্ত জানার জন্য কয়েকদিন অপেক্ষা করতে হবে।

তিনি আরও বলেন, আমাদের প্যানেলের ডিপজল ভাই চিকিৎসার জন্য দেশের বাইরে রয়েছেন। তিনি আসার পর মিশা ভাইসহ অন্য সবার সঙ্গে বসে এ বিষয়ে আলোচনা করব। এরপর জানাতে পারব আমি নির্বাচন করছি বা করছি না। এছাড়া তখনই জানাব আমাদের প্যানেলে কী কী হবে। কিন্তু এটা নিশ্চিত আমরা নির্বাচনে থাকছি সক্রিয়ভাবে।  

বাংলাদেশ সময়: ১৫৩৩ ঘণ্টা, ফেব্রুয়ারি ০৭, ২০২৪
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।