ঢাকা, রবিবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

বিনোদন

আবারও যুক্তরাষ্ট্রে গেলেন শাকিব খান

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭১৯ ঘণ্টা, ফেব্রুয়ারি ৪, ২০২৪
আবারও যুক্তরাষ্ট্রে গেলেন শাকিব খান

যুক্তরাষ্ট্রে গেলন ঢাকাই সিনেমার সুপারস্টার শাকিব খান। ব্যক্তিগত সফরে নয়, ‘রাজকুমার’ সিনেমার শুটিংয়ে তার এই সফর।

আসন্ন ঈদুল ফিতরে এই সিনেমাটি মুক্তি পাবে। সেই লক্ষ্যে বাকি অংশের শুটিং শেষ করতে যুক্তরাষ্ট্রে গেছেন এই নায়ক।

শুক্রবার (০২ ফেব্রুয়ারি) রাত দুইটায় ঢাকার শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে থেকে এমিরেটস এয়ারলাইন্স ফার্স্ট ক্লাসের ফ্লাইটে চড়ে ঢাকা ত্যাগ করেন শাকিব। ২২ ঘণ্টার এয়ার জার্নি শেষ শনিবার দিনগত রাতে যুক্তরাষ্ট্রের নিউ ইয়র্কের জন এফ. কেনেডি আন্তর্জাতিক বিমানবন্দরে পৌঁছান এই চিত্রতারকা।

এর আগে লন্ডন, সুইজারল্যান্ড, ইতালি, অস্ট্রেলিয়া, সিঙ্গাপুর, থাইল্যান্ডে বহুবার শুটিংয়ে গেলেও এই প্রথম যুক্তরাষ্ট্রে শুটিং করতে গেছেন শাকিব।

এ সময় তার সঙ্গে ছিলেন ‘রাজকুমার’ সিনেমার পরিচালক হিমেল আশরাফ। তিনি জানান, একদিনের বিশ্রাম সেরেই শুটিংয়ে নামবেন। হিমেল জানান, যুক্তরাষ্ট্রের বিভিন্ন রাজ্যে তারা দুই সপ্তাহ শুটিং করবেন। যেসব লোকেশনে শুটিং হবে, সেগুলো বাংলাদেশি সিনেমায় আগে কখনও দেখা যায়নি।

সিনেমাটিতে শাকিবের নায়িকা হলিউড অভিনেত্রী কোর্টনি কফি। ‘প্রিয়তমা’র প্রযোজক আরশাদ আদনানের প্রযোজনায় ‘রাজকুমার’ নির্মিত হচ্ছে। প্রেম, পারিবারিক সম্পর্ক এবং একজন স্বপ্নবান তরুণের বাংলাদেশ থেকে যুক্তরাষ্ট্রের যাত্রার গল্পকে কেন্দ্র করে নির্মিত হচ্ছে ‘রাজকুমার’।

বাংলাদেশ সময়: ১৭১৭ ঘণ্টা, ফেব্রুয়ারি ০৪, ২০২৪
এনএটি/এসএএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।