ঢাকা, বুধবার, ১৭ বৈশাখ ১৪৩১, ০১ মে ২০২৪, ২১ শাওয়াল ১৪৪৫

বিনোদন

শীতের ছুটি কাটিয়ে ঢাকায় ফিরতেই হাসপাতালে পরীমণি

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬২৫ ঘণ্টা, জানুয়ারি ১৪, ২০২৪
শীতের ছুটি কাটিয়ে ঢাকায় ফিরতেই হাসপাতালে পরীমণি পরীমণি

ভালো নেই চিত্রনায়িকা পরীমণি। নানু বাড়ি বরিশাল থেকে শীতের ছুটি কাটিয়ে ঢাকায় ফিরতেই সন্তানসহ তাকে হাসপাতালে ভর্তি হতে হয়েছে।

জানা যায়, ঢাকায় ফেরার সময় কিছু ফল কিনেছিলেন তিনি। সেগুলো খেয়ে তিনিসহ বাসার ৫ সদস্যর ফুড পয়জনিং হয়। অসুস্থতা নিয়ে সন্তানসহ তাকে বৃহস্পতিবার (১১ জানুয়ারি) রাজধানীর একটি বেসরকারি হাসপাতালে ভর্তি হতে হয়েছে। সন্তানের ক্যানোলা হাতে ফেসবুকে একটি ছবি পোস্ট করে এ তথ্য নিশ্চিত করেছেন অভিনেত্রী নিজেই।

সন্তানকে নিয়ে এখনো হাসপাতালে তিনি। এ প্রসঙ্গে বাহিরের খাবার কম খাওয়ার পরামর্শ দিয়ে সবাইকে সতর্ক করে পরীমণি বলেন, শীতকালে সবাই খাবার দাবার বুঝে খাবেন। বিশেষ করে বাইরের খাবার। এত ব্যাকটেরিয়া, ভাইরাস শীতের সময় এসব থেকে সেইফ থাকা মুশকিল। বরিশাল থেকে ফেরার পথে একটা ফলের দোকান থেকে কিছু ফল কিনেছিলাম।

বাসায় ফল খাওয়ার আগে রেগুলার যেভাবে ক্লিন করা হয় সেভাবে না করেই শুধু মিনারেল ওয়াটার দিয়ে ধুয়ে খেয়েছিলাম। বাবু খুবই অল্প পরিমান মানে দুই একটা বাইট নিয়েছিল। ব্যাস! বাচ্চা, আমি, আমার গাড়ি চালক’সহ আমার বাসার মোট পাঁচজন ফুড পয়জনিং নিয়ে ১১ তারিখ রাত থেকে হসপিটালে।

সবাই মোটামুটি রিকভার করলেও পুণ্য এখনো হসপিটালাইজড! নানু বাড়ি থেকে ভীষণ রকম গুড এনার্জি নিয়ে ফিরেছিলাম। জমে থাকা কাজগুলো একটানা শেষ করব ভাবছিলাম। গতকাল (১৩ জানুয়ারি) আমার ওয়েব ফিল্ম ‘কাগজের বউ’-এর প্রেস মিট ও প্রিমিয়ার ছিল এডিসিতে। থাকতে পারিনি। স্বাভাবিকভাবেই মন খারাপ হচ্ছিল খুব। কিন্তু সকাল থেকে অনেক সাংবাদিক ভাই-বন্ধু মেসেজে, ফোনে কাগজের বউ-এর প্রশংসা করলেন!

আমার, তায়েব ভাই, ইমন-এর নতুন কেমিস্ট্রি আর অভিনয়-এর ভালোলাগা প্রকাশ করলেন! আমার পরিচালক চয়নিকা চৌধুরী মেসেজে লিখলেন, কি যে সুন্দর ছবি বানিয়েছি নিজেরই তো বিশ্বাস হচ্ছে না! আমার বেশ আনন্দ হচ্ছে এসবে। সবাইকে অনেক ধন্যবাদ। সুস্থ থাকবেন সবাই।

জানা গেছে, শুক্রবার (১২ জানুয়ারি) থেকে পরীমণির জি সিরিজ-এর ‘ডোডোর গল্প-Story of Dodo’ সিনেমার শেষ অংশের শুটিংয়ে অংশ নেওয়ার কথা ছিল। তবে নায়িকার অসুস্থতার কারণে শুটিং তারিখ পরিবর্তন হয়েছে। এই সিনেমার মাধ্যমেই দ্বিতীয় ইনিংসে প্রথমবার ক্যামেরার সামনে দাঁড়িয়েছিলেন তিনি। সিনেমাটি পরিচালনা করছেন নির্মাতা রেজা ঘটক। এতে পরীর সহশিল্পী চিত্রনায়ক সাইমন সাদিক।

বাংলাদেশ সময়: ১৬২৫ ঘণ্টা, জানুয়ারি ২৪, ২০২৪
এনএটি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।