ঢাকা, মঙ্গলবার, ২৪ বৈশাখ ১৪৩১, ০৭ মে ২০২৪, ২৭ শাওয়াল ১৪৪৫

বিনোদন

নিশোকে আমি নিয়ে আসি, শাকিব সুপারস্টার: অপূর্ব

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৫৫ ঘণ্টা, অক্টোবর ৪, ২০২৩
নিশোকে আমি নিয়ে আসি, শাকিব সুপারস্টার: অপূর্ব শাকিব খান, জিয়াউল ফারুক অপূর্ব ও আফরান নিশো

ছোট পর্দার জনপ্রিয় অভিনেতা জিয়াউল ফারুক অপূর্ব। ভারতের বাংলা সিনেমায় অভিষেক হতে যাচ্ছে তার।

টলিউডে প্রতিম ডি গুপ্ত পরিচালিত ‘চালচিত্র’ সিনেমায় কাজ করছেন তিনি। বর্তমানে এর শুটিংয়ে কলকাতায় ব্যস্ত সময় পার করছেন এই অভিনেতা।

সিনেমাটিতে খলচরিত্রে নিজেকে হাজির করছেন এই অভিনেতা। শুটিংয়ের ফাঁকে স্থানীয় গণমাধ্যমে দেওয়া সাক্ষাৎকারে ঢালিউড ‍সুপারস্টার শাকিব খান ও বন্ধু আফরান নিশোকে নিয়ে কথা বলেছেন অপূর্ব।

কলতাকার অনেকেই নিশোকে অপূর্বের সঙ্গে মিলিয়ে ফেলেন। চেহারায় বেশ সাদৃশ্যে থাকায় আফরান নিশোর মতোই পরিস্থিতির মুখে পড়তে হয়েছে কি না? এমন প্রশ্নে জবাবে অপূর্ব বলেন, বিড়ম্বনায় নিশোকে পড়তে হয়েছে। প্রচুর মানুষ ওকে অপূর্ব বলে ডাকত। ওকে বেশ ভুগতে হয়েছে এটার জন্য।

ব্যক্তিগত জীবনে দুজনেই বেশ ভালো বন্ধু। আবার শোনা যায়, কাজের প্রতিযোগিতা করতে গিয়ে নাকি তাদের মধ্যে ঠাণ্ডা যুদ্ধও চলে। সে কারণে নাকি তাদের মনোমালিন্য তৈরি হয়। একজন নাকি অন্যজনকে সহ্যও করতে পারেন না। সে বিষয়টিও পরিস্কার করেছেন অপূর্ব।

অপূর্বর  ভাষ্য, থ্যাঙ্ক গড ও নিশো হয়ে উঠতে পেরেছে। আসলে নিশোকে আমিই নিয়ে এসেছিলাম পর্দায়। অভিনেতা হওয়ার আগে থেকে আমরা ভালো বন্ধু। আমি যখন নাটক শুরু করি, তখনই রাকায়েত ভাইকে বলেছিলাম ওকে (নিশো) নাটকে নেওয়ার কথা। এরপর মাঝে সে অন্য কাজে ব্যস্ত ছিল। কিন্তু এখন আবারও পর্দায় কাজ শুরু করেছে।

এরপর আসে শাকিব খানের প্রসঙ্গ। বাংলাদেশে বড় পর্দার হিরো বলতে কি শুধুই শাকিব খান? এমন প্রশ্নের জবাবে অপূর্ব বলেন, আমি শুধু বলতে পারি তিনি ‘সুপারস্টার’। এত বছর ধরে একটা ইন্ডাস্ট্রিকে ধরে রাখতে দম লাগে। সেই সম্মান তার প্রাপ্য। কেউ কারও থেকে কম বা বেশি নয়। সবার জীবনে উত্থান-পতন থাকে। আজ যে ‘সুপারস্টার’, ভবিষ্যতে অন্য কেউ সেই জায়গা নেবে।

বাংলাদেশ সময়: ১৭৫৫ ঘণ্টা, অক্টোবর ০৪, ২০২৩
এনএটি  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।