ঢাকা, শনিবার, ২১ বৈশাখ ১৪৩১, ০৪ মে ২০২৪, ২৪ শাওয়াল ১৪৪৫

বিনোদন

১৮ টাকায় বায়োস্কোপে দেখা যাবে ‘প্রিয়তমা’

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২৯ ঘণ্টা, আগস্ট ২৩, ২০২৩
১৮ টাকায় বায়োস্কোপে দেখা যাবে ‘প্রিয়তমা’

ঢাকা: এক অন্যরকম ভালোবাসার গল্প নিয়ে নির্মিত হিমেল আশরাফের পরিচালিত চলচ্চিত্র ‘প্রিয়তমা’।  দর্শকদের মাঝে ইতোমধ্যেই ব্যাপক সাড়া ফেলেছে এই গল্পের মূল চরিত্র শাকিব খানের ভিন্ন রকম রূপ।

হিমেল আশরাফ পরিচালিত এই সিনেমায় শাকিব খানের বিপরীতে আছেন কলকাতার অভিনেত্রী ইধিকা পাল।

শাকিব খানকে নিয়ে ‘প্রিয়তমা’ সিনেমা বানিয়ে প্রযোজক আরশাদ আদনান চমকে দিয়েছেন ছবিপ্রেমীদের। ঈদুল আজহায় মুক্তি পাওয়া এই সিনেমাটি অনেক দিন ধরে দেশ ও দেশের বাইরের প্রেক্ষাগৃহে চলছে। এখন দর্শকরা ১৮ টাকায় সিনেমাটি দেখতে পারবেন ‌‘বায়োস্কোপে’। কোনো প্রকার ঝামেলা ছাড়াই টিকিট কেনা বা বুকিং ছাড়াই ঘরে বসে মোবাইল, টিভি, ওয়েবসাইটেই সব ডিভাইসে যেকোনো জায়গায় বসে উপভোগ করতে পারবেন ব্লকবাস্টার সিনেমা ‘প্রিয়তমা’ ১৮ টাকায়। দেশের সব প্রান্তে সবার কাছে ‘প্রিয়তমা’ সিনেমার আলোড়ন পৌঁছে দিতেই বায়োস্কোপের এ উদ্যোগ।

সিনেমার গান, গল্প, নির্মাণ নিয়ে একের পর এক প্রশংসায় ভাসছে সিনেমাটির টিম। এই চরিত্রের আসল আদলে নিজেকে গড়ে তুলেছেন শাকিব খান, তার জন্য অনেক প্রস্তুতি নিয়েছেন এই ঢালিউড তারকা। পরিবর্তন এনেছেন নিজের লুকেও। অগোছালো লুকের একটি চরিত্র থাকবে। গল্পে চরিত্রের প্রয়োজনে নতুন লুক তৈরি করেছেন। ভার্সেটাইল মিডিয়ার আরশাদ আদনান প্রযোজিত সিনেমাটির কাহিনী প্রয়াত ফারুক হোসেনের।  

‘প্রিয়তমা’ পুরো সিনেমাটি ১৮ টাকায় ‘বায়োস্কোপে’ দেখতে Bioscope অ্যাপ বা ওয়েবসাইট ভিজিট করে নিয়ে নিন সাবস্ক্রপিশন এবং উপভোগ করুন শাকিব খানের এক অন্যরকম রূপ।  

বাংলাদেশ সময়: ২০২৮ ঘণ্টা, আগস্ট ২৩, ২০২৩
এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।