ঢাকা, শনিবার, ২৮ বৈশাখ ১৪৩১, ১১ মে ২০২৪, ০২ জিলকদ ১৪৪৫

বিনোদন

বিবাহবিচ্ছেদ নিয়ে মুখ খুললেন ব্রিটনি স্পিয়ার্স

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯১৩ ঘণ্টা, আগস্ট ১৯, ২০২৩
বিবাহবিচ্ছেদ নিয়ে মুখ খুললেন ব্রিটনি স্পিয়ার্স ব্রিটনি স্পিয়ার্স

স্বামী স্যাম আজগারির সঙ্গে বিচ্ছেদ নিয়ে আলোচনার মধ্যে অবশেষে মুখ খুললেন গ্র্যামি অ্যাওয়ার্ড বিজয়ী গায়িকা ব্রিটনি স্পিয়ার্স। এ বিষয়ে নিজের ইনস্টাগ্রাম প্রোফাইলে দেওয়া প্রথম বিবৃতিতে তিনি বলেন, এটি সত্যিই কারও মাথা ঘামানোর বিষয় নয়।

শুক্রবার (১৮ আগস্ট) রাতে এক ইনস্টাগ্রাম পোস্টে ব্রিটনি লেখেন, সবাই জানেন, হেস্যাম এবং আমি আর একসঙ্গে নেই… কারো সঙ্গে থাকার জন্য ৬ বছর দীর্ঘ সময়, তাই আমি কিছুটা বিপর্যস্ত। কিন্তু… আমি এখানে কোনো ব্যাখ্যা দিতে চাই না; কারণ এটি সত্যিই কারও মাথা ঘামানোর বিষয় নয়।

পোস্টটিতে ব্রিটনি ১৯৯৩ সালে জেনেট জ্যাকসনের ‘ইফ’ গানের সঙ্গে নিজের নাচের পারফর্মেন্সের একটি ভিডিও ক্লিপও জুড়ে দিয়েছেন।

পোস্টে তিনি আরও লেখেন, আমি শক্ত থাকার অনেক চেষ্টা করেছি এবং আমার ইনস্টাগ্রামে এর তেমন প্রভাব নাও দেখা যেতে পারে; তবে এটি বাস্তবতা থেকে অনেক বেশি ভিন্ন এবং আমি মনে করি, আমরা সবাই এটি জানি! আমি কেমন বোধ করি, তা নিয়ে আমি আমার আবেগ এবং অশ্রু দেখাতে চাইলেও কিছু কারণে সবসময়ই আমাকে আমার দুর্বলতাগুলোকে লুকিয়ে রাখতে হয়েছে! আমি যদি অতটা শক্ত না হতাম, তাহলে কবেই আমাকে ডাক্তারদের শরণাপন্ন করে দূরে পাঠিয়ে দেওয়া হতো! কিন্তু তখনই আমার পরিবারের সঙ্গে থাকা সবচেয়ে বেশি প্রয়োজন!

একইসঙ্গে, নিজেকে সামলে নেওয়ার ব্যাপারে ভক্তদেরকে আশ্বাস্ত করেছেন ব্রিটনি। বলেছেন, যতটা সম্ভব ভালো থাকার চেষ্টা করবেন।

এর আগে, বৃহস্পতিবার নিজের ইন্সটাগ্রাম প্রোফাইলে এক স্টোরিতে স্যাম লেখেন, পরস্পরের প্রতি ৬ বছরের ভালোবাসা এবং প্রতিশ্রুতির পর আমার স্ত্রী ও আমি আমাদের এ যাত্রা শেষ করার সিদ্ধান্ত নিয়েছি। আমরা একে অপরের প্রতি আমাদের ভালোবাসা এবং সম্মান ধরে রাখব এবং আমি তার সর্বদা মঙ্গল কামনা করি।

স্যাম আজগারির আগে আরও দুইবার বিয়ে করেছিলেন ব্রিটনি। ২০০৪ সালে ছোটবেলার বন্ধু জেমস আলেকজান্ডারকে প্রথম বিয়ে করেছিলেন তিনি। কিন্তু বিয়ের মাত্র ৫৫ ঘণ্টার ব্যবধানে তাদের বিচ্ছেদ হয়ে যায়। এরপর নৃত্যশিল্পী কেভিন ফেডারলিনের সঙ্গে ঘর বাঁধেন এই সংগীতশিল্পী। এই সংসারে তাদের দুই সন্তান জন্ম নেয়। ২০০৭ সালে ব্রিটনির দ্বিতীয় বিয়েটিও ভেঙে যায়।

এরপর দীর্ঘদিন একা ছিলেন ব্রিটনি। পরে ২০১৬ সালে একটি মিউজিক ভিডিওর সেটে দেখা হয় ব্রিটনি ও আজগারির। সেখান থেকে পরিচয় ও প্রেমের সম্পর্কে জড়ান তারা। জন্মসূত্রে ইরানীয় স্যাম, পেশায় তিনি ফিটনেস ট্রেলার ও অভিনেতা। ২০২২ সালের জুন মাসে বিয়ে করেন তারা।

একই বছরের এপ্রিল মাসে ব্রিটনি জানান, মা হতে চলেছেন তিনি। কিন্তু মে মাসে ব্রিটনি-স্যাম যৌথ এক বিবৃতেতে ঘোষণা দেন, তাদের অনাগত সন্তান মারা গেছে। এ ঘটনায় খুব ভেঙে পড়েছিলেন তারা।

বাংলাদেশ সময়: ১৯১৩ ঘণ্টা, আগস্ট ১৯, ২০২৩
এনএটি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।