ঢাকা, সোমবার, ৪ আষাঢ় ১৪৩১, ১৭ জুন ২০২৪, ০৯ জিলহজ ১৪৪৫

বিনোদন

কাজলের অভিনয় ছাড়ার গুঞ্জন

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬০২ ঘণ্টা, জুন ১৭, ২০২৩
কাজলের অভিনয় ছাড়ার গুঞ্জন কাজল আগরওয়াল

ভারতের দক্ষিণী সিনেমার জনপ্রিয় অভিনেত্রী কাজল আগরওয়াল। তামিল, তেলুগু ও বলিউড মিলিয়ে অভিনয় করেছেন ৫৫টি সিনেমায়।

উপহার দিয়েছেন ‘মাগাধিরা’, ‘ডার্লিং’, ‘বৃন্দাভানাম’, ‘মিস্টার পারফেক্ট’, ‘জিল্লা’সহ অনেক জনপ্রিয় সিনেমা।

এবার ক্যারিয়ারের ইতি টানতে চলেছেন কাজল! সম্প্রতি ভারতীয় সংবাদমাধ্যমগুলো এমনই ইঙ্গিত দিয়েছে। যেখানে বলা হয়েছে, ছেলে নীলের জন্য অভিনেত্রী এ সিদ্ধান্ত নিয়েছেন।

পিঙ্কভিলা জানিয়েছে, চলচ্চিত্র ইন্ডাস্ট্রি থেকে ক্যারিয়ার গুটিয়ে নেওয়ার সিদ্ধান্ত নিয়েছেন কাজল। নান্দামুরি বালাকৃষ্ণের সঙ্গে ‘ভগবৎ কেশরি’ ও কমল হাসানের সঙ্গে ‘ইন্ডিয়ান ২’ মুক্তিপ্রতীক্ষিত এ দুই সিনেমা আসার পরই আনুষ্ঠানিকভাবে চলচ্চিত্রকে বিদায় জানাবেন কাজল।

২০২০ সালের ৩০ অক্টোবর গৌতম কিচলুকে বিয়ে করেন কাজল। ২০২২ সালের ১৯ এপ্রিল তাদের ঘর আলো করে আসে পুত্রসন্তান নীল কিচলু। এ বছর তাঁরা ধুমধাম করে ছেলের প্রথম জন্মদিন পালন করেছেন। তবে শুটিংয়ের ব্যস্ততার কারণে ছেলেকে ঠিকমতো সময় দিতে পারছেন না কাজল। যে কারণে এ কঠিন সিদ্ধান্তটি নিতে হয়েছে তাকে।

তবে এই বিরতি সাময়িক, নাকি একেবারেই অভিনয় ছাড়ছেন কাজল- এ বিষয়ে কিছু জানা যায়নি। বিষয়টি নিয়ে কাজল এখনো সরাসরি কিছু বলেননি। তবে তার সাম্প্রতিক এক টুইটেও এমন ইঙ্গিত পাওয়া গেছে।

বৃহস্পতিবার টুইটারে নিজের একটি ছবি পোস্ট করে অভিনেত্রী লেখেন, সব কমিটমেন্ট শেষ হওয়ার পর স্বস্তির নিঃশ্বাস।

এ টুইট তার অভিনয় ছাড়ার গুঞ্জনে ঘি ঢেলেছে। ধারণা করা হচ্ছে, চুক্তিবদ্ধ হওয়া সিনেমাগুলোর কাজ ইতোমধ্যেই শেষ করেছেন কাজল। যেকোনো সময় আসতে পারে অভিনয় ছাড়ার ঘোষণা!

বাংলাদেশ সময়: ১৬০২ ঘণ্টা, জুন ১৭, ২০২৩
এনএটি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।