ঢাকা, শুক্রবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

বিনোদন

‘অন্তর্জাল’র টিজার প্রকাশ

টিজারে ঘোষণা, সিয়াম-মিমদের সিনেমায় থাকতে পারেন আপনিও

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৩৮ ঘণ্টা, জুন ৪, ২০২৩
টিজারে ঘোষণা, সিয়াম-মিমদের সিনেমায় থাকতে পারেন আপনিও

প্রকাশিত হয়েছে দেশের প্রথম সাইবার থ্রিলার সিনেমা ‘অন্তর্জাল’র টিজার। ‌ শনিবার (৩ জুন) রাতে ইউটিউব ও ফেসবুকে উন্মুক্ত করা হয় দীপংকর দীপন পরিচালিত সিনেমাটির টিজার।

১ মিনিট ২০ সেকেন্ডের টিজারটি প্রকাশের পর থেকে এ নিয়ে হৈ চৈ শুরু হয়েছে। নেটিজেনদের প্রশংসায় ভাসছে সিয়াম-মিম-সুনেরাহ-এবিএম সুমনরা।

কোন এক অদৃশ্য শক্রর পিছনে লড়ছে বাংলাদেশের তিন তরুণ। হুট করে সৃষ্টি হওয়া সংকট থেকে তারা উত্তরণের চেষ্টা করছে তারা। এমনই বার্তা উঠে এসছে প্রকাশিত টিজারে।

পরিচালক দীপংকর দীপনের মতে, বাংলা সিনেমার বর্তমান সময়টা খুবই রঙিন। সেই রঙিন সময়ে দর্শকদের সামনে সাইবার ভিত্তিক সিনেমা ‘অন্তর্জাল’ এক দারুণ অভিজ্ঞতা তৈরি করবে।

এই নির্মাতা বলেন, টিজারের মাধ্যমে দর্শকদের সেই বার্তা দিয়েছি। ঈদুল আযহার বাংলাদেশসহ বিশ্বের পাঁচ মহাদেশের মুক্তি পাবে ‘অন্তর্জাল’।

এতে অভিনয় করা সিয়াম আহমেদ বলেন, আমরা প্রতিদিনই ব্যক্তি থেকে শুরু করে রাষ্ট্রীয় পর্যায়ে পর্যন্ত সাইবার হামলার শিকার হচ্ছি। ‌প্রতিরোধ আর সেই জাল ছিন্ন ভিন্ন করার এক উপায় নিয়ে এই অন্তর্জাল। দর্শকদের রোমাঞ্চকর অভিজ্ঞতা পাবেন।

‘ঢাকা অ্যাটাক’, ‘অপারেশন সুন্দরবন’র মতো সিনেমা উপহার দিয়েছেন নির্মাতা দীপংকর দীপন। এই নির্মাতা জানান, বর্তমানে শেষ মুহূর্তের কাজ চলছে। আর সেই মুহূর্তে সাধারণ দর্শকদের ছবির সঙ্গে সংযুক্ত করতে অভিনব উদ্যোগ নেওয়া হয়েছে। সিনেমার গল্পের সঙ্গে মেলে এমন তিনটি সিকোয়েন্স শুটিং করে পাঠাতে হবে নির্মাতা প্রতিষ্ঠানের কাছে। আর সেই সিকোয়েন্সগুলো যুক্ত হবে মূল সিনেমায়। সাধারণ দর্শকরা সিকোয়েন্স পাঠাতে পারবেন এই ঠিকানায়: motionpeoplestudio.com।

‘অন্তর্জাল’র গল্প লিখেছেন পরিচালক দীপংকর দীপন, সাইফুল্লাহ রিয়াদ ও আশা জাহিদ। চিত্রনাট্য লিখেছেন পরিচালক নিজেই। সরকারের আইসিটি ডিভিশনের অনুপ্রেরনায় নির্মিত এই সিনেমার প্রযোজনা প্রতিষ্ঠান মোশন পিপল স্টুডিওস লিমিটেড ও স্পেলবাউন্ড লিও বার্নেট।

বাংলাদেশ সময়: ২০৩৮ ঘণ্টা, জুন ০৪, ২০২৩
এনএটি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।