ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

বিনোদন

প্রেমময় বার্তায় রাজীবকে শুভেচ্ছা মেহজাবীনের

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫১৩ ঘণ্টা, মে ১১, ২০২৩
প্রেমময় বার্তায় রাজীবকে শুভেচ্ছা মেহজাবীনের আদনান আল রাজীবের সঙ্গে মেহজাবীন চৌধুরী

জনপ্রিয় অভিনেত্রী মেহজাবীন চৌধুরীর ব্যক্তিগত জীবন বরাবরই কাজের আড়ালে থেকে গেছে। নানা গুঞ্জন উঠলেও সেগুলো কখনো পরিষ্কার করেননি তিনি।

একাধিকবার জনপ্রিয় নির্মাতা আদনান আল রাজীবের সঙ্গে তার প্রেমের গুঞ্জন উঠেছে। তবে তা দু পক্ষের কেউই বিষয়টি স্বীকার করেননি।

এবার রাজীব জন্মদিনে প্রেমময় বার্তা দিয়ে সেই গুঞ্জন উসকে দিলেন মেহজাবীন।

বৃহস্পতিবার (১১ মে) আদনান আল রাজীবের জন্মদিন। ১৯৮৭ সালের আজকের এই দিনে জন্মগ্রহণ করেছেন তিনি। পরিচালনার পাশাপাশি একজন প্রযোজক এবং চিত্রনাট্যকার রাজীব। বিজ্ঞাপন, নাটক নির্মাণের মুন্সিয়ানা দেখিয়েছেন তিনি।

রাজীবের বিশেষ এই দিনটিতে তাকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছন অভিনেত্রী মেহজাবীন চৌধুরী। বুধবার (১০ মে) দিবাগত রাত ১২টায় নির্মাতাকে জন্মদিনের শুভেচ্ছা জানান অভিনেত্রী।

নির্মাতার একটি ছবি তাকে ট্যাগ দিয়ে নিজের ভেরিফায়েড ফেসবুজ পেজে পোস্ট করেন অভিনেত্রী। ক্যাপশনে লেখেন, ‘শুনেছি আকাশের সীমা রয়েছে। সেই আকাশ হোক তোমার দৃষ্টিকোণ। শুভ জন্মদিন। ’

অভিনেত্রীর এ পোস্ট নজর কেড়েছে নেটিজেনদের। সেখানে আদনান আল রাজীবকে জন্মদিনের শুভেচ্ছা জানানোসহ নানা বার্তা দিচ্ছেন শুভাকাঙ্ক্ষীরা।

এর আগে মেহজাবীন ও রাজীবকে বিভিন্ন সময় একসঙ্গে দেখা গেছে। বিদেশেও একসঙ্গে ঘুরতে দেখা গেছে। আবার তাদের বিয়ের গুঞ্জনও শোনা গেছে একাধিকবার। কিন্তু কখনো সম্পর্কের বিষয়টি স্বীকার করেননি তারা।  

বাংলাদেশ সময়: ১৫১৩ ঘণ্টা, মে ১১, ২০২৩
এনএটি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।