ঢাকা, সোমবার, ২৩ বৈশাখ ১৪৩১, ০৬ মে ২০২৪, ২৬ শাওয়াল ১৪৪৫

বিনোদন

প্রথমবার ছেলেকে বড় পর্দায় দেখলেন শুভর মা

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬২৯ ঘণ্টা, জানুয়ারি ২০, ২০২৩
প্রথমবার ছেলেকে বড় পর্দায় দেখলেন শুভর মা

ঢাকাই সিনেমার জনপ্রিয় অভিনেতা আরিফিন শুভ। গেল শুক্রবার (১৩ জানুয়ারি) মুক্তি পেয়েছে তার অভিনীত পুলিশি অ্যাকশন থ্রিলার ‘ব্ল্যাক ওয়ার’ সিনেমাটি।

সিনেমাটি দেখার মধ্য দিয়ে শুভর দীর্ঘ ১৩ বছরের ক্যারিয়ারে প্রথমবার বড় পর্দায় দেখলেন তার মা খাইরুন নাহার।

বৃহস্পতিবার (১৯ জানুয়ারি) রাজধানীর ব্লকবাস্টার সিনেমাসের সন্ধ্যার শো উপভোগ করেন তিনি। এ সময় মায়ের কাছে টিকিট কাউন্টারে উপস্থিত থেকে নিজের সিনেমার টিকিট বিক্রি করতেও দেখা যায় শুভকে।

প্রথমবার মা সিনেমা দেখায় উচ্ছ্বসিত আরিফিন শুভ। তিনি বলেন, মা আমাকে পর্দায় প্রথম দেখলো, সবাই জানেন উনি মানসিক ও শারীরিকভাবে অসুস্থ। তারপরও ওনাকে নিয়ে এসেছি। মাকে আমার সিনেমা তার জীবদ্দশায় দেখাতে পারলাম সেজন্য সৃষ্টিকর্তার কাছে অশেষ কৃতজ্ঞতা।

ছেলের সিনেমা দেখে মা কী বললেন তাও জানালেন শুভ। তার কথায়, আমি ওনার পাশে বসে সিনেমা দেখছি। পাশে বসে কীভাবে দুবাই গেলাম সেটা জানতে চেয়েছে, কেন গোলাগুলি করছি সেটাও জানতে চেয়েছে...।

কপ ক্রিয়েশনের প্রযোজনায় ‘ব্ল্যাক ওয়ার’ সিনেমাটি যৌথভাবে পরিচালনা করেছেন সানী সানোয়ার ও ফয়সাল আহমেদ।

সিনেমাটিতে অন্যান্য গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন তাসকিন রহমান, জান্নাতুল ফেরদৌস ঐশী, সাদিয়া নাবিলা, সুমিত সেনগুপ্ত, রাইসুল ইসলাম আসাদ, ফজলুর রহমান বাবু, মিশা সওদাগর, শতাব্দী ওয়াদুদ, মনোজ প্রামাণিক, ইরেশ যাকের, মাজনুন মিজান, সুদীপ বিশ্বাস, সৈয়দ আরেফ, রাশেদ খান অপু, দীপু ইমাম, এহসানুর রহমান, ইমরান শওদাগর প্রমুখ।  

বাংলাদেশ সময়: ১৬২৯ ঘণ্টা, জানুয়ারি ২০, ২০২৩
এনএটি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।