ঢাকা, শনিবার, ১০ আশ্বিন ১৪২৮, ২৫ সেপ্টেম্বর ২০২১, ১৬ সফর ১৪৪৩

নির্বাচন

কলারোয়া পৌর নির্বাচন থেকে সরে দাঁড়ালেন আ.লীগের মজনু 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৪২ ঘণ্টা, জানুয়ারি ২৯, ২০২১
কলারোয়া পৌর নির্বাচন থেকে সরে দাঁড়ালেন আ.লীগের মজনু  পৌর নির্বাচন থেকে সরে দাঁড়ালেন আ.লীগের মজনু। ছবি: বাংলানিউজ

সাতক্ষীরা: সাতক্ষীরার কলারোয়া পৌরসভা নির্বাচন থেকে সরে দাঁড়ানোর ঘোষণা দিয়েছেন মোবাইল প্রতীক নিয়ে মেয়র পদে প্রতিদ্বন্দ্বিতাকারী বিদ্রোহী প্রার্থী ও উপজেলা আওয়ামী লীগের সাবেক আহ্বায়ক সাজেদুর রহমান খান চৌধুরী মজনু।

শুক্রবার (২৯ জানুয়ারি) উপজেলা সদরের নিজ নির্বাচনী কার্যালয়ে সংবাদ সম্মেলন করে নৌকা প্রতীকের প্রার্থী মনিরুজ্জামান বুলবুলকে সমর্থন দিয়ে নির্বাচন থেকে সরে দাঁড়ানোর ঘোষণা দেন তিনি।

এর মধ্য দিয়ে কেন্দ্রীয় নির্দেশে বিদ্রোহী প্রার্থী দমনে জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নজরুল ইসলামের প্রচেষ্টা সফল হলো।

ফলশ্রুতিতে ৩০ জানুয়ারি অনুষ্ঠিতব্য কলারোয়া পৌর নির্বাচনে চূড়ান্ত লড়াইয়ে অবতীর্ণ হচ্ছে নৌকা প্রতীকের প্রার্থী মনিরুজ্জামান বুলবুল, ধানের শীষের প্রার্থী শেখ শরিফুজ্জামান তুহিন ও সাবেক মেয়র গাজী ইসলামের স্ত্রী নার্গিস সুলতানা।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী সাজেদুর রহমান খান চৌধুরী মজনু বলেন, আমি আজীবন আওয়ামী লীগের কর্মী। প্রধানমন্ত্রী ও দলীয় সভানেত্রী শেখ হাসিনার নির্দেশে এবং সাতক্ষীরা জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের চেয়ারম্যান নজরুল ইসলামসহ জেলা আওয়ামী লীগের ঊর্ধ্বতন নেতাদের পরামর্শে দলের বৃহৎ স্বার্থে মেয়র পদে নির্বাচন থেকে সরে দাঁড়িয়ে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী মাস্টার মনিরুজ্জামান বুলবুলকে সমর্থন দিলাম এবং আমার সব শুভাকাঙ্ক্ষীকে নৌকার প্রার্থী মনিরুজ্জামান বুলবুলকে ৩০ জানুয়ারি সকাল ৮টা থেকে বিকেল ৪টা পর্যন্ত নৌকা মার্কায় ভোট দেওয়ার জন্য আহ্বান জানাচ্ছি৷

সংবাদ সম্মেলনে তার সঙ্গে জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি সাবেক সংসদ সদস্য বি এম নজরুল ইসলাম, যুগ্ম সাধারণ সম্পাদক আ হ ম তারিকুল ইসলাম, দপ্তর সম্পাদক হারুন উর রশিদ, জেলা আওয়ামী লীগের ধর্মবিষয়ক সম্পাদক এইচএম আরাফাত হোসেনসহ উপজেলা আওয়ামী লীগের নেতারা উপস্থিত ছিলেন।  

বাংলাদেশ সময়: ১৪৩৭ ঘণ্টা, জানুয়ারি ২৯, ২০২১
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa