ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

নির্বাচন

দিনাজপুরে পাঁচ পৌরসভায় ১৪ মেয়রপ্রার্থীর জামানত বাজেয়াপ্ত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১০৪ ঘণ্টা, জানুয়ারি ৪, ২০১৬
দিনাজপুরে পাঁচ পৌরসভায় ১৪ মেয়রপ্রার্থীর জামানত বাজেয়াপ্ত

দিনাজপুর: দিনাজপুরের পাঁচটি পৌরসভায় এবারের পৌরনির্বাচনে মেয়রপ্রার্থী হয়েছিলেন ২৭ জন। এদের মধ্যে জামানত বাজেয়াপ্ত হয়েছে ১৪ প্রার্থীর।



এরা হলেন, দিনাজপুর পৌরসভার জাতীয় পার্টির মোতালেব হোসেন, স্বতন্ত্র প্রার্থী আলতাফ উদ্দিন (নারিকেল গাছ প্রতীক) ও ফয়সল হাবিব সুমন (মোবাইল ফোন প্রতীক), বীরগঞ্জ পৌরসভার জাতীয় পার্টির দেলোয়ার হোসেন আবু ও স্বতন্ত্র প্রার্থী রশিদুল আলম (নারিকেল গাছ প্রতীক), ফুলবাড়ী পৌরসভার জাতীয় পার্টির জামিল হোসেন, স্বতন্ত্র প্রার্থী মঈন উদ্দিন (মোবাইল প্রতীক), সাইফুল ইসলাম জুয়েল (চামচ), মাওলানা জয়নাল আবেদীন (জগ), আবদুল্লাহ নুরুজ্জামান (কাস্তে) ও আল-আমিন (কেরামবোর্ড), বিরামপুর পৌরসভার স্বতন্ত্র প্রার্থী ড. মুহাদ্দিস এনামুল হক (মোবাইল) ও শাহিনুর রহমান এবং হাকিমপুর পৌরসভার জাতীয় পার্টির সুরুজ আলী শেখ।

নিয়মানুযায়ী, প্রদত্ত ভোটের অন্তত আট ভাগের একভাগ ভোট পেতে হবে প্রার্থীকে। কিন্তু এই প্রার্থীদের কারোর ক্ষেত্রেই শর্তপূরণ হয়নি।

দিনাজপুর সদর উপজেলা নির্বাচন কর্মকর্তা মাহমুদ বাংলানিউজকে জানান, জেলার পাঁচটি পৌরসভার ১৪ জন মেয়রপ্রার্থীর ক্ষেত্রে প্রদত্ত ভোটের এক-অষ্টমাংশ ভোট না পড়ায় তাদের জামানত বাজেয়াপ্ত হয়েছে।

বাংলাদেশ সময়: ০১০৫ ঘণ্টা, জানুয়ারি ০৪, ২০১৬
আরএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad