ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

নির্বাচন

সিংগাইরে প্রচারণাকালে কাউন্সিলর প্রার্থীর মৃত্যু

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩২৪ ঘণ্টা, জানুয়ারি ৩, ২০১৬
সিংগাইরে প্রচারণাকালে কাউন্সিলর প্রার্থীর মৃত্যু

মানিকগঞ্জ: মানিকগঞ্জের সিংগাইর পৌরসভার ১ নম্বর ওয়ার্ডের সাধারণ কাউন্সিলর প্রার্থী জামাল উদ্দিন বেপারী (৩৫) নির্বাচনী প্রচারণার সময় ব্রেন স্ট্রোক করে মারা গেছেন।

রোববার (০৩ জানুয়ারি) সকাল ১০টার দিকে সাভার এনাম মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে মারা যান তিনি।


 
নিহত ওই কাউন্সিলর প্রার্থী উপজেলার নয়াডাঙ্গী গ্রামের নয়ন বেপারীর ছেলে।

নিহতের মামাতো ভাই রকিবুল হাসান বিশ্বাস বাংলানিউজকে জানান, সকাল ৯টার দিকে জামাল পৌরসভার ১ নম্বর ওয়ার্ডে টেবিল ল্যাম্প প্রতীকে প্রচারণা চালাচ্ছিলেন।

এসময় হঠাৎ করেই তিনি মাটিতে লুটিয়ে পড়েন। তার নাক ও মুখ দিয়ে রক্তক্ষরণ হচ্ছিল। কর্মীরা তাকে প্রথমে সিংগাইর ক্লিনিক ও পরে এনাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়। পরে এনাম মেডিকেল কলেজ হাসপাতালের দায়িত্বরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।  

মানিকগঞ্জের সিংগাইর পৌরসভায় ৭ জানুয়ারি ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে। তফসিল অনুযায়ী গত ৩০ ডিসেম্বর নির্বাচন হওয়ার কথা থাকলেও ভোটার তালিকা ও সীমানা সংক্রান্ত জটিলতা নিয়ে একটি রিট আবেদনের পরিপ্রেক্ষিতে সিংগাইরে নির্বাচন স্থগিত করেন হাইকোর্ট। পরে চেম্বার জজ আদালত সেই স্থগিতাদেশকে স্থগিত করে দেন। এরপর নির্বাচন কমিশন ৭ জানুয়ারি ভোট গ্রহণের দিন নির্ধারণ করেন।

বাংলাদেশ সময়: ১৩২৫ ঘণ্টা, জানুয়ারি ০৩, ২০১৬
এসএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad