ঢাকা, সোমবার, ৮ বৈশাখ ১৪৩১, ২২ এপ্রিল ২০২৪, ১২ শাওয়াল ১৪৪৫

নির্বাচন

পৌর নির্বাচন

চুয়াডাঙ্গায় দু’পক্ষের সংঘর্ষে আহত ১৪

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৪৪ ঘণ্টা, জানুয়ারি ১, ২০১৬
চুয়াডাঙ্গায় দু’পক্ষের সংঘর্ষে আহত ১৪ ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

চুয়াডাঙ্গা: চুয়াডাঙ্গা পৌর নির্বাচনে বিজয়ী ও পরাজিত কাউন্সিলর প্রার্থীর সমর্থকদের দফায় দফায় সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে ৪ নারীসহ ১৪ জন আহত হয়েছেন।



শুক্রবার (১ জানুয়ারি) বিকেল ৪টার দিকে শহরের এতিমখানা পাড়ায় এ সংঘর্ষের ঘটনা ঘটে।

আহতরা হলেন- আসান (৪০), কোমেলা বেগম (৩৫), টুটুল (৩৮), খোমেনি (৩৪), নেদা (৩১), আশা (৩৭), ফজলু (৪৫), রাজা (২৪), রাজু (২০), রোজি খাতুন (৪০), মাজেদা খাতুন (৪০) সুরুজ (২৫), আলতাফ হোসেন (৫৫) ও সানুরা বেগম (৩৯)।  

আহতদের চুয়াডাঙ্গা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। তাদের মধ্যে এক জনের অবস্থা আশঙ্কাজনক বলে জানিয়েছেন চিকিৎসক।

স্থানীয়রা জানায়, চুয়াডাঙ্গা পৌরসভা নির্বাচনে ৭ নং ওয়ার্ডে কাউন্সিলর পদে প্রতিদ্বন্দ্বিতা করেন আব্দুল রাজ্জাক তরু ও আবুল হোসেন নামে দুই প্রার্থী। নির্বাচনে বিএনপি সমর্থক আবুল হোসেন জয়লাভ করেন।

নির্বাচনে জয় পরাজয়ের কারণ নিয়ে শুক্রবার বিকেল ৪টার দিকে এতিমখানা রোড পাড়াতে বিজয়ী ও পরাজিত প্রার্থীর সমর্থকরা সংঘর্ষে জড়িয়ে পড়ে। দফায় দফায় সংঘর্ষ ও ধাওয়া পাল্টা ধাওয়া চলাকালে উভয় পক্ষের বেশ কয়েকটি বাড়ি ভাঙচুর করা হয়। খবর পেয়ে চুয়াডাঙ্গা সদর থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাঠিচার্জ করে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।
 
চুয়াডাঙ্গা সদর হাসপাতালের জরুরি বিভাগের দায়িত্বরত চিকিৎসক হাসনাত পারভেজ শুভ বাংলানিউজকে বলেন, আহতদের মধ্যে একজনের অবস্থা আশঙ্কাজনক।

বাংলাদেশ সময়: ১৭৩৫ ঘণ্টা, জানুয়ারি ১, ২০১৬ 
এমজেড

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।