ঢাকা, শনিবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

নির্বাচন

উলিপুরে সংঘর্ষে আহত ৮, ২টি কেন্দ্রে স্থগিত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৩৪ ঘণ্টা, ডিসেম্বর ৩০, ২০১৫
উলিপুরে সংঘর্ষে আহত ৮, ২টি কেন্দ্রে স্থগিত

কুড়িগ্রাম: কুড়িগ্রামের উলিপুর পৌরসভা নির্বাচনে মদিনাতুল উলুম দাখিল মাদ্রাসা কেন্দ্রের ভোটগ্রহণ স্থগিত করা হয়েছে।

বুধবার (৩০ ডিসেম্বর) ভোটগ্রহণ চলাকালে এসব ঘটনা ঘটে।



উলিপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জমির উদ্দিন বাংলানিউজকে জানান, উলিপুর পৌরসভার ৩ নং ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী কয়ছার আলী ও নুর ইসলাম গুল্লুর সমর্থকদের মধ্যে নারিকেলবাড়ী সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে দুপুর দেড়টার দিকে জাল ভোট দেওয়াকে কেন্দ্র করে সংঘর্ষ বাধে।

এতে উভয়পক্ষের আটজন ব্যক্তি আহত হন। সংঘর্ষে আহতদের মধ্যে রাশেদুল ইসলাম (৩৫), সবুজ মিয়া (৩৫), আব্দুর রফিক (৪৫), মাইদুল ইসলাম (২৮), এনামুল হককে (২৮) উলিপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।


উলিপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মোহাম্মদ আব্দুল আউয়াল ও এএসপি সার্কেল মনিরুজ্জামান বাংলানিউজিকে জানান, পরিস্থিতি নিয়ন্ত্রণে এনেছে পুলিশ।

উলিপুর পৌসভার রিটার্নিং অফিসার ও জেলা নির্বাচন কর্মকর্তা দেলওয়ার হোসেন বাংলানিউজকে বলেন, বিচ্ছিন্ন কিছু ঘটনার কারণে নারিকেলবাড়ী সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্র ও মদিনাতুল উলুম দাখিল মাদ্রাসা কেন্দ্রের ভোটগ্রহণ বন্ধ করে দেওয়া হয়েছে।

বাংলাদেশ সময়: ১৮৩২ ঘণ্টা, ডিসেম্বর ৩০, ২০১৫
এএটি/পিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।