ঢাকা, রবিবার, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৯ মে ২০২৪, ১০ জিলকদ ১৪৪৫

নির্বাচন

চান্দিনার ১১ কেন্দ্রে ফের ভোটগ্রহণের দাবি বিএনপির

উপজেলা করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৫১ ঘণ্টা, ডিসেম্বর ৩০, ২০১৫
চান্দিনার ১১ কেন্দ্রে ফের ভোটগ্রহণের দাবি বিএনপির

চান্দিনা (কুমিল্লা): কুমিল্লার চান্দিনা পৌরসভার ১১টি কেন্দ্রে পুনঃনির্বাচনের দাবি জানিয়েছেন বিএনপির মেয়র প্রার্থী ও বর্তমান মেয়র শাহ মো. আলমগীর খান।

বুধবার (৩০ ডিসেম্বর) দুপুর পৌনে ১টায় রিটার্নিং অফিসার ও উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) সুমন চৌধুরীর কাছে লিখিতভাবে তিনি এ আবেদন করেন।



তিনি ভোটকক্ষ থেকে বিএনপির এজেন্টদের মারধর করে বের করে দেওয়া, ভোটারদের হাত থেকে ব্যালট পেপার কেড়ে নেওয়া, প্রকাশ্যে নৌকা প্রতীকে সিল মারা ও প্রার্থীকে ভোটকেন্দ্রে প্রবেশে বাধা দেওয়াসহ নানা অভিযোগ করেছেন।

বিএনপির প্রার্থী আলমগীর খান বাংলানিউজকে জানান, পৌরসভার ৯টি ওয়ার্ডের ১৩টি কেন্দ্রের মধ্যে চান্দিনা আদর্শ সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্র ছাড়া সব কেন্দ্রে আমার এজেন্টদের বের করে দেওয়া হয়েছে। আওয়ামী লীগের নেতাকর্মী ও ক্যাডার বাহিনী প্রতিটি কেন্দ্রের কক্ষে প্রবেশ করে প্রকাশ্যে নৌকায় সিল মারছে। কিন্তু প্রশাসন নীরব ভূমিকা পালন করছে।

এ বিষয়ে চান্দিনার ইউএনও সুমন চৌধুরী বাংলানিউজকে জানান, আমরা বিএনপির প্রার্থীর আবেদন পেয়েছি। অভিযোগের সত্যতা যাচাই করা হচ্ছে।

বাংলাদেশ সময়: ১৪৫২ ঘণ্টা, ডিসেম্বর ৩০, ২০১৫
এসআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।