ঢাকা, রবিবার, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৯ মে ২০২৪, ১০ জিলকদ ১৪৪৫

নির্বাচন

ভোট ডাকাতির অভিযোগ

রামগতিতে পুনর্নির্বাচনের দাবি বিএনপি-জাতীয় পার্টির

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪১৩ ঘণ্টা, ডিসেম্বর ৩০, ২০১৫
রামগতিতে পুনর্নির্বাচনের দাবি বিএনপি-জাতীয় পার্টির ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

লক্ষ্মীপুর: লক্ষ্মীপুরের রামগতি পৌরসভার নির্বাচনে আওয়ামী লীগ প্রার্থী দস্যুদের দিয়ে ভোট ডাকাতি করছে বলে অভিযোগ এনে পুনর্নির্বাচনের দাবি জানিয়েছে বিএনপি ও জাতীয় পার্টি।

বুধবার (৩০ ডিসেম্বর) দুপুর ১টা ২৫ মিনিটে সাবেক সংসদ সদস্য ও রামগতি উপজেলা বিএনপির সভাপতি এবিএম আশরাফ উদ্দিন নিজান এবং এর আগে দুপুর সোয়া ১টার দিকে জাতীয় পার্টির মেয়র প্রার্থী আজাদ উদ্দিন চৌধুরী সাংবাদিকদের কাছে এ অভিযোগ করেন।



জাতীয় পার্টির মেয়র প্রার্থী আজাদ উদ্দিন চৌধুরী অভিযোগ করে বলেন, আওয়ামী লীগ প্রার্থী দস্যুদের দিয়ে তার ওপর হামলার চেষ্টা চালায়। কেন্দ্র থেকে এজেন্টদের পিটিয়ে বের করে দিয়ে ভোট ডাকাতি করছে। এ ব্যাপারে প্রশাসনের কাছে অভিযোগ করলেও কোনো ব্যবস্থা গ্রহণ করা হয়নি। যে কারণে পুনর্নির্বাচনের দাবি করেন আজাদ উদ্দিন চৌধুরী।

এদিকে, সাবেক সংসদ সদস্য ও রামগতি উপজেলা বিএনপি সভাপতি এবিএম আশরাফ উদ্দিন নিজান বলেন, সুষ্ঠু ভোট হচ্ছে না। ভোট ডাকাতি করে আওয়ামী লীগ প্রার্থী নির্বাচনে জয়ী হতে অপচেষ্টা করছে। এমন পরিস্থিতিতে তিনিও পুনর্নির্বাচনের দাবি জানান।

বাংলাদেশ সময়: ১৪১৪ ঘণ্টা, ডিসেম্বর ৩০, ২০১৫
এসএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।