ঢাকা, রবিবার, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৯ মে ২০২৪, ১০ জিলকদ ১৪৪৫

নির্বাচন

পৌর নির্বাচন

আখাউড়ায় সরে দাঁড়ালেন আ’ লীগের বিদ্রোহী মেয়র প্রার্থী

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫১৯ ঘণ্টা, ডিসেম্বর ১৩, ২০১৫
আখাউড়ায় সরে দাঁড়ালেন আ’ লীগের বিদ্রোহী মেয়র প্রার্থী

ব্রাহ্মণবাড়িয়া: ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া পৌরসভা নির্বাচন থেকে মনোনয়নপত্র প্রত্যাহার করে নিয়েছেন আওয়ামী লীগের বিদ্রোহী মেয়র পদপ্রার্থী শেখ বোরহান উদ্দিন।

রোববার (১৩ ডিসেম্বর) দুপুর সাড়ে ১২টার দিকে তিনি আখাউড়া উপজেলা নির্বাচন কর্মকর্তার কার্যালয়ে এসে আনুষ্ঠানিকভাবে মনোনয়নপত্র প্রত্যাহার করে নেন।



আখাউড়া উপজেলা নির্বাচন কর্মকর্তা বদর-উদ-দোজা বাংলানিউজকে জানান, শেখ বোরহান উদ্দিন দুপুর সাড়ে ১২টার দিকে তার কার্যালয়ে এসে মনোনয়নপত্র প্রত্যাহার করেন।

১৩ ডিসেম্বর রোববার বিকেল ৪টা পর্যন্ত মনোনয়নপত্র প্রত্যাহারের সময় রয়েছে বলেও জানান তিনি।

নির্বাচন থেকে সরে দাঁড়ানোর ব্যাপারে বোরহান উদ্দিন বলেন, দলীয় সভানেত্রী শেখ হাসিনার সিদ্ধান্তের প্রতি অবিচল আস্থা ও আমাদের সংসদ সদস্য আইনমন্ত্রী আনিসুল হকের প্রতি সম্মান রেখে আমি নির্বাচন করার সিদ্ধান্ত থেকে সরে দাঁড়িয়েছি।

প্রসঙ্গত, ১৯৯৯ সালে যাত্রা শুরু  করা 'খ' শ্রেণীর এ পৌরসভার নয়টি ওয়ার্ডে মোট ভোটার ২৪ হাজার ৭৪৬ জন। এর মধ্যে পুরুষ ভোটার ১২ হাজার ৩৭১ জন ও নারী ভোটার ১২ হাজার ৩৭৫ জন। এ পৌরসভায় মেয়র পদে ছয় জন, কাউন্সিলর পদে ৪২ ও মহিলা কাউন্সিলর পদে নয়জন প্রতিদ্বন্দ্বিতা করছেন।

বাংলাদেশ সময়: ১৫২০ ঘণ্টা, ডিসেম্বর ১৩, ২০১৫
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।