ঢাকা, মঙ্গলবার, ৩১ বৈশাখ ১৪৩১, ১৪ মে ২০২৪, ০৫ জিলকদ ১৪৪৫

নির্বাচন

পৌর নির্বাচন

প্রার্থিতা প্রত্যাহারে বিদ্রোহীদের ২৪ঘণ্টার আল্টিমেটাম দিল আ.লীগ

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২১৯ ঘণ্টা, ডিসেম্বর ৯, ২০১৫
প্রার্থিতা প্রত্যাহারে বিদ্রোহীদের ২৪ঘণ্টার আল্টিমেটাম দিল আ.লীগ

ঢাকা: আসন্ন পৌরসভা নির্বাচনে দলীয় সিদ্ধান্তের বাইরে গিয়ে নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করা বিদ্রোহী প্রার্থীদের ২৪ ঘণ্টার মধ্যে প্রার্থিতা প্রত্যাহারের আল্টিমেটাম দিয়েছে আওয়ামী লীগ।

যারা প্রার্থিতা প্রত্যাহার করবেন না তাদের বিরুদ্ধে কঠোর শাস্তিমূলক ব্যবস্থা নেওয়া হবে বলেও হুঁশিয়ারি দিয়েছে ক্ষমতাসীন দলটি।



বুধবার (০৯ ডিসেম্বর) রাতে আওয়ামী লীগের দফতর সম্পাদক ড. আবদুস সোবহান গোলাপ স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে বিষয়টি জানানো হয়।

এতে বলা হয়, আসন্ন পৌরসভা নির্বাচনে আওয়ামী লীগের কেন্দ্রীয় মনোনয়ন বোর্ডের সিদ্ধান্তের বাইরে গিয়ে যারা মেয়র পদে প্রতিদ্বন্দ্বিতা করছেন তাদের আগামী ২৪ঘণ্টার মধ্যে প্রার্থিতা প্রত্যাহার করে নেওয়ার জন্য বিনীত অনুরোধ জানানো যাচ্ছে।

অন্যথায় দলের শৃঙ্খল‍া ভঙ্গের অভিযোগে তাদের বিরুদ্ধে কঠোর শাস্তিমূলক ব্যবস্থা নেওয়া হবে।

এর আগে রাতে গণভবনে আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে বৈঠক করেন দলের কেন্দ্রীয় নেতারা।

বৈঠকে দলটির যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব-উল আলম হানিফ, জাহাঙ্গীর কবীর নানক ও ডা. দীপু মনি, সাংগঠনিক সম্পাদক আহাম্মদ হোসেন, আ ফ ম বাহাউদ্দিন নাছিম, খালিদ মাহমুদ চৌধুরী এবং উপ-প্রচার ও প্রকাশনা সম্পাদক অসীম কুমার উকিল উপস্থিত ছিলেন বলে নিশ্চিত করেছে সূত্র।

বাংলাদেশ সময়: ২২১৭ ঘণ্টা, ডিসেম্বর ০৯, ২০১৫
এমইউএম/এমএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।