ঢাকা, সোমবার, ১৬ বৈশাখ ১৪৩১, ২৯ এপ্রিল ২০২৪, ১৯ শাওয়াল ১৪৪৫

নির্বাচন

পৌর নির্বাচন

পঞ্চগড়ে ১১ প্রার্থীর মনোনয়ন বাতিল

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৩৩ ঘণ্টা, ডিসেম্বর ৬, ২০১৫
পঞ্চগড়ে ১১ প্রার্থীর মনোনয়ন বাতিল

পঞ্চগড়: পঞ্চগড় পৌরসভা নির্বাচনে মনোনয়নপত্র বাছাইয়ের শেষ দিনে এক মেয়র, তিন সংরক্ষিত মহিলা কাউন্সিলর ও সাত কাউন্সিলর প্রার্থীর মনোনয়নপত্র বাতিল করা হয়েছে।
 
রোববার  (৬ ডিসেম্বর) বিকেলে অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) ও জেলা রিটার্নিং অফিসার মাহমুদুল আলম এ তথ্য বাংলানিউজকে জানিয়েছেন।


 
মনোনয়নপত্র বাতিল হওয়া প্রার্থীরা হলেন, মেয়র পদে স্বতন্ত্র প্রার্থী ও জেলা জামায়াতের আমির মাওলানা আব্দুল খালেক, সংরক্ষিত মহিলা কাউন্সিলর পদে ১ নম্বর ওয়ার্ডের রেহানা বেগম, ২ নম্বর ওয়ার্ডের খাদিজা হক, ৩ নম্বর ওয়ার্ডের রাহেনা বেগম এবং কাউন্সিলর পদে ১ নম্বর ওয়ার্ডের জাহেদুল ইসলাম ও এ টি এম হাসানুজ্জামান, ২ নম্বর ওয়ার্ডের নুর আলম, ৩ নম্বর ওয়ার্ডের ওসমান গণি, ৫ নম্বর ওয়ার্ডের রফিকুল ইসলাম, ৬ নম্বর ওয়ার্ডের আব্দুল মালেক ও ৯ নম্বর ওয়ার্ডের আবু তালেব।   
 
এর আগে, ৩ ডিসেম্বর পঞ্চগড় পৌরসভা নির্বাচনে মেয়র পদে চার জন, কাউন্সিলর পদে ৩৬ জন ও সংরক্ষিত মহিলা কাউন্সিলর পদে ১৪ জন প্রার্থী মনোনয়নপত্র দাখিল করেন।
 
বাংলাদেশ সময়: ১৭৩৪ ঘণ্টা, ডিসেম্বর ৬, ২০১৫     
এমজেড

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।