ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

নির্বাচন

‘অস্তিত্ব টিকিয়ে রাখতে নির্বাচনে অংশ নিচ্ছে বিএনপি’

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২১০ ঘণ্টা, ডিসেম্বর ৪, ২০১৫
‘অস্তিত্ব টিকিয়ে রাখতে নির্বাচনে অংশ নিচ্ছে বিএনপি’

সাভার (ঢাকা): নিজেদেরে অস্তিত্ব টিকিয়ে রাখতে আসন্ন পৌরসভা নির্বাচনে বিএনপি অংশ নিচ্ছে  বলে মন্তব্য করেছেন বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবকলীগ কেন্দ্রীয় কমিটির সভাপতি অ্যাডভোকেট মোল্ল্যা আবু কাউছার।

শুক্রবার (০৪ ডিসেম্বর) সকালে ফরিদপুরে স্বেচ্ছাসেবক লীগের সম্মেলনে যাওয়ার পথে সাভারের হেমায়াতপুর বাসষ্ট্যান্ডে এক পথসভায় নেতাকর্মীদের উদ্দেশ্যে তিনি এ মন্তব্য করেন।



আবু কাউছার বলেন, জনগণ তাদের প্রার্থীকে ভোট না দিয়ে দাঁত ভাঙ‍া জবাব দেবে।

এ সময় তিনি আরো বলেন, প্রধানমন্ত্রী বঙ্গবন্ধুর খুনিদের বিচারের রায় কার্যকর করে যখন যুদ্ধাপরাধীদের একে একে ফাঁসির রায় কার্যকর করে যাচ্ছেন ঠিক সেই মুহুর্তে বিএনপি-জামাত জোট মিলে আইএস এর নামে সন্ত্রাসী জঙ্গিদের গন্ধ বাংলার মাটিতে ছড়িয়ে দিতে চাইছে।

তিনি বলেন, শেখ হাসিনার প্রধানমন্ত্রী হওয়ার পর বাংলাদেশের মাটি থেকে সন্ত্রাস জঙ্গিবাদ নির্মূলে রাতদিন পরিশ্রম করে যাচ্ছেন। তিনি আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সকল স্তরের নেতাকর্মীদেরকে বিএনপি-জামাতের বোমা সন্ত্রাসের বিরুদ্ধে সজাগ থাকার আহ্বান জানান।

পথ সভায় উপস্থিত ছিলেন- ঢাকা জেলা উত্তরের স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক সায়েম মোল্ল্যা, স্বেচ্ছাসেবক লীগ নেতা লিয়াকতসহ স্থানীয় নেতাকর্মীরা।

বাংলাদেশ সময়: ১২১০ ঘণ্টা, ডিসেম্বর ০৪,২০১৫
বিএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।