ঢাকা, বৃহস্পতিবার, ১৮ জ্যৈষ্ঠ ১৪৩০, ০১ জুন ২০২৩, ১২ জিলকদ ১৪৪৪

নির্বাচন

বরিশালে পৌর নির্বাচনে আ’লীগ-বিএনপির প্রার্থী চূড়ান্ত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২০৩ ঘণ্টা, ডিসেম্বর ২, ২০১৫
বরিশালে পৌর নির্বাচনে আ’লীগ-বিএনপির প্রার্থী চূড়ান্ত

বরিশাল: বরিশাল জেলার ছয় পৌরসভা নির্বাচনে আওয়ামী লীগ ও বিএনপির মেয়র প্রার্থী চূড়ান্ত হয়েছে।

আওয়ামী লীগের পাঁচটিতেই বর্তমান মেয়ররা মনোনীত হয়েছেন।

কেবল বানারীপাড়ায় মনোনীত হয়েছেন নতুন প্রার্থী।

আর বিএনপির ক্ষেত্রে বরিশাল উত্তর জেলা কমিটির পাঠানো প্রার্থী তালিকা পরিবর্তীত হয়েছে।

বরিশাল জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট তালুকদার মো. ইউনুচ এমপি বলেন, বরিশাল থেকে পাঠানো তাদের তালিকায় কোনো পরিবর্তন আনা হয়নি।

নবঠিত উজিরপুর পৌরসভায় মেয়র প্রার্থীর মনোনয়ন পেয়েছেন উপজেলা যুবলীগ সভাপতি মো. গিয়াস উদ্দিন, বাকেরগঞ্জের বর্তমান মেয়র লোকমান হোসেন ডাকুয়া, গৌরনদীর বর্তমান মেয়র মো. হারিচুর রহমান, মেহেন্দিগঞ্জের বর্তমান মেয়র মো. কামাল উদ্দিন খান ও মুলাদীর বর্তমান মেয়র সফিক উজ্জামান রুবেল।

কেবল বানারীপাড়া পৌরসভায় বর্তমান মেয়র গোলাম সালেহ মঞ্জু মোল্লার পরিবর্তে উপজেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট সুভাষ চন্দ্র শীল মেয়র নির্বাচনের জন্য মনোনীত হয়েছেন।  

উত্তর জেলা সভাপতি মেজবাহ উদ্দিন ফরহাদ বলেন, তাদের পাঠানো তালিকা কেন্দ্র থেকে পরিবর্তিত হয়ে বর্তমানে মেহেন্দিগঞ্জের জন্য উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক গিয়াস উদ্দিন দিপেন, গৌরনদী পৌরসভার জন্য থানা বিএনপির সহ-সম্পাদক শফিকুর রহমান শরীফ স্বপন ও মুলাদির জন্য উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক আসাদ মাহামুদকে মনোনীত করা হয়েছে।

দক্ষিন জেলা বিএনপির সভাপতি এবায়েদুল হক চান জানান, তাদের পাঠানো বানারীপাড়ায় উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক মাহাবুবুর রহমান মাস্টার, বাকেরগঞ্জে পৌর বিএনপির আহ্বায়ক মতিউর রহমান মোল্লা ও উজিরপুর পৌরসভায়  শহীদ হোসেন খান দলীয় মনোনয়ন পেয়েছেন।

বাংলাদেশ সময়: ২২০১ ঘণ্টা, ডিসেম্বর ০২, ২০১৫
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa