ঢাকা, বৃহস্পতিবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৮ এপ্রিল ২০২৪, ০৮ শাওয়াল ১৪৪৫

নির্বাচন

সন্ধ্যা নাগাদ প্রত্যয়নপত্র বিতরণ সম্পন্ন করবে বিএনপি

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৫৮ ঘণ্টা, ডিসেম্বর ২, ২০১৫
সন্ধ্যা নাগাদ প্রত্যয়নপত্র বিতরণ সম্পন্ন করবে বিএনপি

ঢাকা: সন্ধ্যা নাগাদ পৌর নির্বাচনে দল মনোনীত মেয়র প্রার্থীদের মধ্যে প্রত্যয়নপত্র বিতরণ শেষ করবে বিএনপি।
 
বুধবার (০২ ডিসেম্বর) দুপুর ২টা ২০ মিনিটে গুলশানে খালেদা জিয়ার রাজনৈতিক কার্যালয়ে বিএনপির যুগ্ম মহাসচিব মোহম্মদ শাহজাহানের নেতৃত্বে গঠিত পৌর নির্বাচন সমন্বয় কমিটি প্রত্যয়নপত্র বিতরণ শুরু করে।



এ সময় ঢাকা বিভাগের দায়িত্বপ্রাপ্ত সাংগঠনিক সম্পাদক ফজলুল হক মিলন জামালাপুরের তিনটি পৌরসভার মেয়রপ্রার্থীদের হাতে প্রত্যয়নপত্র তুলে দেন।
 
এর আগে মঙ্গলবার (০১ ডিসেম্বর) সন্ধ্যায় গুলশান কার্যালয়ে প্রত্যয়নপত্র বিতরণ শুরু করে বিএনপি। চলে বুধবার ভোর ৬টায় পর্যন্ত। এদিন রাজশাহী, রংপুর, সিলেট, চট্টগ্রাম, বরিশাল ও খুলনা বিভাগের দূরবর্তী জেলার মেয়র প্রার্থীদের মধ্যে প্রত্যয়নপত্র বিতরণ করা হয়।
 
দলীয় সূত্রে জানা গেছে, প্রথম দিন ১২ ঘণ্টায় দূরবর্তী বিভাগ ও জেলার বেশিরভাগ মেয়র প্রার্থীদের মধ্যে প্রত্যয়নপত্র বিতরণ শেষ হওয়ায় এদিন ঢাকা ও ময়মনসিংহ বিভাগের প্রত্যয়নপত্র বিতরণ করা হবে।
 
এ ছাড়া রাজশাহী, রংপুর, সিলেট, চট্টগ্রাম, বরিশাল ও খুলনা বিভাগের যে সব মেয়র প্রার্থী বুধবার ভোর পর্যন্ত প্রত্যয়নপত্র সংগ্রহ করতে পারেননি, তাদের মধ্যেও আজ প্রত্যয়নপত্র বিতরণ করবে বিএনপি।
 
এ প্রসঙ্গে বিএনপির সহ-প্রচার সম্পাদক সৈয়দ এমরান সালেহ প্রিন্স বাংলানিউজকে বলেন, মঙ্গলবার সন্ধ্যা থেকে বুধবার ভোর ৬টা পর্যন্ত দূরবর্তী জেলার মেয়র প্রার্থীদের মধ্যে প্রত্যয়নপত্র বিতরণ করা হয়েছে। আজ দুপুর থেকে ফের প্রত্যয়নপত্র বিতরণ করছি। যেহেতু সময় হাতে নেই, সেহেতু আজ সন্ধ্যার মধ্যে বাকি প্রত্যয়নপত্রগুলো বিতরণ শেষ করতে হবে।
 
তিনি আরও জানান, বুধবার ঢাকা ও ময়মনসিংহ বিভাগের মেয়র প্রার্থীদের মধ্যে প্রত্যয়নপত্র বিতরণ করা হবে। এ ছাড়া অন্য বিভাগের যেসব মেয়র প্রার্থী এখন পর্যন্ত প্রত্যয়নপত্র পাননি, তাদের মধ্যেও প্রত্যয়নপত্র বিতরণ করা হবে।
 
বাংলাদেশ সময়: ১২৫৭ ঘণ্টা, ডিসেম্বর ০২, ২০১৫/আপডেট: ১৫০৩ ঘণ্টা
এজেড/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।