ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

নির্বাচন

ফরিদপুরের দুই পৌরসভায় বিএনপির মেয়র প্রার্থী চূড়ান্ত

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৩৬ ঘণ্টা, ডিসেম্বর ১, ২০১৫
ফরিদপুরের দুই পৌরসভায় বিএনপির মেয়র প্রার্থী চূড়ান্ত

ফরিদপুর: ফরিদপুরের বোয়ালমারী ও নগরকান্দা পৌরসভায় আগামী ৩০ ডিসেম্বর পৌরসভা নির্বাচন অনুষ্ঠিত হবে। পৌর নির্বাচনে অংশ নিতে বিএনপির পক্ষ থেকে যেসব শর্ত দেওয়া হয়েছিল তা পূরণ না হলেও নির্বাচনে অংশ নিচ্ছে দলটি।



এরই মধ্যে ফরিদপুরের বোয়ালমারী পৌরসভার মেয়র প্রার্থী হিসেবে পৌর বিএনপির সদস্য আব্দুর শুকুর ও নগরকান্দা পৌরসভার মেয়র প্রার্থী হিসেবে নগরকান্দা উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক সাইফুর রহমান মুকুলকে মনোনয়ন দেওয়া হয়েছে।

ফরিদপুর জেলা বিএনপির সাধারণ সম্পাদক অ্যাডভোকেট সৈয়দ মোদারেরছ আলী ইছা বাংলানিউজকে বলেন, দলের নির্দেশনা অনুযায়ী তৃণমূল নেতাকর্মীদের সঙ্গে আলোচনা করে আব্দুর শুকুর ও মুকুলকে মেয়র প্রার্থী হিসেবে চূড়ান্ত করা হয়েছে।

বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সদস্য ও মুক্তিযোদ্ধা প্রজন্মদলের কেন্দ্রীয় সভাপতি শামা ওবায়েদ রিংকু বাংলানিউজকে বলেন, বিএনপি নির্বাচনে অংশ নিচ্ছে। ফরিদপুরের দু’টি পৌরসভায় আমাদের প্রার্থী চূড়ান্ত হয়েছে।

বাংলাদেশ সময়: ১২৩৬ ঘণ্টা, ডিসেম্বর ০১, ২০১৫
আরকেবি/এএসআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad