ঢাকা, সোমবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৯ এপ্রিল ২০২৪, ১৯ শাওয়াল ১৪৪৫

নির্বাচন ও ইসি

মেহেরপুর পৌরসভা নির্বাচনে দুই কাউন্সিলর প্রার্থীর নাম বিভ্রাট

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৫৬ ঘণ্টা, মে ৩১, ২০২২
মেহেরপুর পৌরসভা নির্বাচনে দুই কাউন্সিলর প্রার্থীর নাম বিভ্রাট

মেহেরপুর: মেহেরপুর পৌরসভা নির্বাচনের ৭ নম্বর ওয়ার্ডের দুই প্রার্থীর মধ্যে শুরু হয়েছে নামের বিড়ম্বনা। অবশেষে সমাধান পেতে নির্বাচন কমিশনের দারস্থ হলেন এক প্রার্থী।

এরা হলেন- পৌরসভার ৭ নম্বর ওয়ার্ডের বর্তমান কাউন্সিলর নুরুল আশরাফ রাজীব তার প্রতীক উটপাখি। অপরজন হলেন একই ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী তারিকুল ইসলাম রাজীব। তার প্রতীক টেবিল ল্যাম্প।

কাউন্সিলর নুরুল আশরাফ রাজীবের অভিযোগ তরিকুল ইসলামের নামের কোথাও রাজীব শব্দটি নেই। তার জাতীয় পরিচয়পত্র ও পোস্টারে রাজীব নেই। অথচ তিনি মাইকে প্রচার প্রচারণার সময় তারিকুল ইসলাম রাজীব বলছেন।  

নুরুল আশরাফের অভিযোগ তারিকুল ইসলাম তার নামের সঙ্গে রাজীব যোগ করার কারণে সাধারণ ভোটাররা বিভ্রান্ত হচ্ছেন। এলাকার ভোটাররা আমাকে রাজীব হিসেবে চেনেন। সে তো ভোটারদের কাছে অপরচিত। নামের বিভ্রাটে আমার ভোট তার বাক্সে পড়তে পারে। তাই আমি প্রতিকার পেতে নির্বাচন কমিশনে অভিযোগ করেছি। এ বিষয়ে তরিকুল ইসলামের সঙ্গে যোগাযোগের চেষ্টা করা হলে তাকে পাওয়া যায়নি।

মেহেরপুর পৌরসভা নির্বাচনের রিটার্নিং অফিসার তারেক আহম্মেদ বলেছেন, এ ব্যাপারে একটি লিখিত অভিযোগ পেয়েছি। নামের বিষয়টি সাধারণত ওভারলুক করা হয়ে থাকে। যেহেতু এক প্রার্থী লিখিত অভিযোগ করেছেন তাই বিষয়টি সুরাহার জন্য মঙ্গলবার (৩১ মে) তাদের দুজনকে অফিসে ডাকা হয়েছে।  

বাংলাদেশ সময়: ১১৫৫ ঘণ্টা, মে ৩১, ২০২২
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।