ঢাকা, সোমবার, ১৬ বৈশাখ ১৪৩১, ২৯ এপ্রিল ২০২৪, ১৯ শাওয়াল ১৪৪৫

নির্বাচন ও ইসি

নির্বাচনী আচরণবিধি বিষয়ক সভায় ডিসি-এসপির সামনেই হট্টগোল

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২১৫ ঘণ্টা, মে ৩০, ২০২২
নির্বাচনী আচরণবিধি বিষয়ক সভায় ডিসি-এসপির সামনেই হট্টগোল

গোপালগঞ্জ: গোপালগঞ্জ পৌর নির্বাচনী আচরণবিধি ও আইনশৃংখলা বিষয়ক মতবিনিময় সভায় প্রার্থীদের সমর্থকদের মধ্যে হট্টগোল হয়েছে।  

জেলা প্রশাসক ও পুলিশ সুপারের সামনেই এ হট্টগোল  হয়।

সভায় প্রার্থীরা মেয়র প্রার্থী শেখ রকিব হোসেন রকিবের সমর্থকদের নির্বাচনী আচরণবিধি লঙ্ঘন নিয়ে কথা বললে রকিবের সমর্থক আওয়ামী লীগ নেতা তৈয়াবুর রহমান এর প্রতিবাদ করেন। এসময় অন্য প্রার্থী ও তাদের সমর্থকরা ক্ষিপ্ত হয়ে তাকে মারতে তেড়ে যান। পরে পুলিশ গিয়ে পরিস্থিতি শান্ত করে।  

রোববার (২৯ মে) সকাল ১১টায় শেখ ফজলুল হক মনি অডিটোরিয়ামে আসন্ন গোপালগঞ্জ পৌরসভা নির্বাচন উপলক্ষে নির্বাচনে অংশগ্রহণকারী সব প্রার্থীর সঙ্গে নির্বাচনী আচরণবিধি সম্পর্কে গোপালগঞ্জ জেলা নির্বাচন কমিশনের আয়োজনে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

জেলা প্রশাসক শাহিদা সুলতানা প্রধান অতিথি এবং পুলিশ সুপার আয়েশা সিদ্দিকা ও গোপালগঞ্জ জেলা নির্বাচন কর্মকর্তা মুহাম্মদ ফয়জুল মোল্লা বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন।

মতবিনিময় সভায় গোপালগঞ্জ সদর পৌরসভা নির্বাচনের রিটার্নিং কর্মকর্তা ও ফরিদপুর জেলা নির্বাচন কর্মকর্তা হাবিবুর রহমান সভাপতিত্ব করেন।

নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতাকারী মেয়র ও কাউন্সিলর প্রার্থীরা এ মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন।

আগামী ১৫ জুন গোপালগঞ্জ সদর পৌরসভায় নির্বাচন অনুষ্ঠিত হবে। এ নির্বাচনে মেয়র পদে ১০ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন।  

বাংলাদেশ সময়: ১২১১ ঘণ্টা, মে ৩০, ২০২২
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।