bangla news

রংপুরে নিরুত্তাপ ভোট

মাহফুজুল ইসলাম বকুল, বেরোবি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-১০-০৫ ১:৪৬:৫৯ পিএম
ভোটকেন্দ্র ফাঁকা, ছবি: বাংলানিউজ

ভোটকেন্দ্র ফাঁকা, ছবি: বাংলানিউজ

রংপুর: রংপুর-৩ আসনের (সদর) উপ-নির্বাচনে কেন্দ্রগুলোতে শনিবার (৫ অক্টোবর) সকাল ৯টা থেকে নিরুত্তাপ ভোট অনুষ্ঠিত হচ্ছে। প্রায় সব কেন্দ্রে এখন পর্যন্ত ভোটার উপস্থিতি অনেক কম হওয়ায় কেন্দ্রে নিয়োজিত সংশ্লিষ্ট কর্মকর্তা-কর্মচারীরা অনেকটা ঝিমাচ্ছেন।

ভোটারের চেয়ে সাংবাদিকদের উপস্থিতি বেশি লক্ষ্য করা গেছে। সকাল থেকে নগরীর কালেকট্রয়েট স্কুল, সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়, কেরামতিয়া উচ্চ বিদ্যালয়, ফতেহপুর দ্বিমুখী উচ্চ বিদ্যালয়সহ বিভিন্ন ভোটকেন্দ্র ঘুরে কোনোটিতেই ১০/১২ জনের লাইন পর্যন্ত দেখা যায়নি।ভোটকেন্দ্র ফাঁকা, ছবি: বাংলানিউজদুপুর একটা পর্যন্ত এসব কেন্দ্রের ভোট পরিসংখ্যানে দেখা যায় ৫ থেকে ৭ শতাংশ ভোট পড়েছে। তবে, মজার বিষয় হলো কেন্দ্রগুলোতে ভোটার উপস্থিতির চেয়ে সাংবাদিক ও আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যদের উপস্থিতি বেশি লক্ষণীয়। কেন্দ্রগুলোতে প্রায় ১০/১২ জন করে সাংবাদিক ঘোরাঘুরি করলেও ভোটের লাইনে বা কেন্দ্রের বাইরে তেমন উপস্থিতি নেই।

এদিকে ভোট উপলক্ষে কোথাও কোনো অপ্রীতিকর পরিস্থিতির ঘটনার খবর পাওয়া যায়নি।

বাংলাদেশ সময়: ১৩৪৬ ঘণ্টা, অক্টোবর ০৫, ২০১৯
এএটি

ক্লিক করুন, আরো পড়ুন :   উপ-নির্বাচন রংপুর
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

নির্বাচন ও ইসি বিভাগের সর্বোচ্চ পঠিত

Alexa
cache_14 2019-10-05 13:46:59