ঢাকা, শুক্রবার, ১০ জ্যৈষ্ঠ ১৪২৬, ২৪ মে ২০১৯
bangla news

জলঢাকা উপজেলা নির্বাচনে যুবলীগ নেতা জয়ী

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৫-০৫ ৯:২১:০৯ পিএম
আব্দুল ওয়াহেদ বাহাদুর

আব্দুল ওয়াহেদ বাহাদুর

নীলফামারী: নীলফামারীর জলঢাকা উপজেলা পরিষদের চেয়ারম্যান পদের নির্বাচনে জয় পেয়েছেন আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী সাবেক উপজেলা ভাইস চেয়ারম্যান ও যুবলীগ নেতা আব্দুল ওয়াহেদ বাহাদুর।

তিনি নৌকার চেয়ারম্যান প্রার্থী ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি আনছার আলী মিন্টুকে ৭ হাজার ৮৬২ ভোটের ব্যবধানে পরাজিত করেন।

রোববার (৫ মে) ভোটগ্রহণ ও ভোট গণনা শেষে সন্ধ্যায় জলঢাকা উপজেলা পরিষদের সম্মেলন কক্ষে বেসরকারিভাবে ফলাফল ঘোষণা করেন জেলা নির্বাচন অফিসার ও রিটার্নিং কর্মকর্তা ফজলুল করিম। 

বেসরকারি ফলাফলে চিংড়ি মাছ প্রতিক নিয়ে স্বতন্ত্রপ্রার্থী আব্দুল ওয়াহেদ বাহাদুর ভোট পেয়েছেন ৪৭ হাজার ৯৫৭। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী আনছার আলী মিন্টু নৌকা প্রতিক নিয়ে পেয়েছেন ৪০ হাজার ৯৫ ভোট।

জলঢাকা উপজেলা পরিষদের চেয়ারম্যান পদের নির্বাচনে প্রতিদ্বন্দ্বী প্রার্থী ছিলেন ওই দু’জনই। উপজেলাটিতে গত ১০ মার্চ নির্বাচন হওয়ার তারিখ ছিল। সেসময়ে আইনি জটিলতায় স্থগিত থাকে চেয়ারম্যান পদের নির্বাচন। তবে তখন নারী ও পুরুষ ভাইস-চেয়ারম্যান পদে ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়েছিল।

বাংলাদেশ সময়: ২১১৮ ঘণ্টা, মে ০৫, ২০১৯
এসআরএস

ক্লিক করুন, আরো পড়ুন :   নীলফামারী উপজেলা পরিষদ নির্বাচন
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-05-05 21:21:09