ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

নির্বাচন ও ইসি

ভান্ডারিয়া উপজেলা চেয়ারম্যান হলেন একক প্রার্থী মিরাজুল

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২৫৩ ঘণ্টা, মার্চ ১৩, ২০১৯
ভান্ডারিয়া উপজেলা চেয়ারম্যান হলেন একক প্রার্থী মিরাজুল

‌পি‌রোজপুর: বিনা প্রতিদ্বন্দ্বিতায় পিরোজপুরের ভান্ডারিয়া উপজেলা পরিষদ চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন আওয়ামী লীগের প্রার্থী মিরাজুল ইসলাম।

বুধবার (১৩ মার্চ) একমাত্র প্রতিদ্বন্দ্বী প্রার্থী আবদুল্লাহ আল মাসুদ প্রার্থিতা প্রত্যাহার করে নেওয়ার পর মিরাজুল ইসলামকে নির্বাচিত ঘোষণা করেন রিটার্নিং কর্মকর্তা ও জেলা নির্বাচন কর্মকর্তা খান আবি শাহানুর খান।  
 
এর আগে ৬ মার্চ মনোনয়নপত্র যাচাই বাছাই শেষে হলফনামায় তথ্য গোপনের অভিযোগে আরেক প্রার্থী আতিকুল ইসলামের মনোনয়নপত্র বাতিল করা হয়।

 

এছাড়া একমাত্র প্রতিদ্বন্দ্বী মোসাম্মৎ কিশোয়ারা মনোনয়নপত্র প্রত্যাহার করে নেওয়ায় ভান্ডারিয়া উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান পদে আসমা আক্তার বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন।  

নাজিরপুর উপজেলা ভাইস চেয়ারম্যান পদে উপজেলা আওয়ামী লীগের প্রচার সম্পাদক  মোস্তাফিজুর রহমান বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন।  

ভাইস চেয়ারম্যান পদে মোস্তাফিজুর রহমানের প্রতিদ্বন্দ্বী দুই প্রার্থী উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক চঞ্চল কান্তি বিশ্বাস ও উপজেলা যুবসংহতির  সভাপতি  মো. রিয়াজুল ইসলাম হাওলাদার বুধবার দুপুরে মনোনয়নপত্র প্রত্যাহার করে নেন।  

পিরোজপুর জেলা নির্বাচন কর্মকর্তা খান আবি শাহানুর খান এসব তথ্য নিশ্চিত করেছেন।
 
বাংলা‌দেশ সময়: ১৮৪৪ ঘণ্টা, মার্চ ১৩, ২০১৯
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।