ঢাকা, সোমবার, ৬ জ্যৈষ্ঠ ১৪২৬, ২০ মে ২০১৯
bangla news

সিরাজগঞ্জে আট উপজেলায় বিনা প্রতিদ্বন্দ্বিতায় জয়ী ৭

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০২-২০ ২:৫৮:৫২ এএম
প্রতীকী ছবি

প্রতীকী ছবি

সিরাজগঞ্জ: প্রথম ধাপের নির্বাচনে সিরাজগঞ্জের আটটি উপজেলার মধ্যে চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যান পদে ৭ প্রার্থী বিনা প্রতিদ্বন্দ্বীতায় নির্বাচিত হয়েছেন। এর মধ্যে চেয়ারম্যান পদে তিনজন, ভাইস চেয়ারম্যান (পুরুষ) দুইজন ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে রয়েছেন দুই প্রার্থী। 

মঙ্গলবার (১৯ ফেব্রুয়ারি) মনোনয়ন প্রত্যাহারের শেষদিনে প্রতিদ্বন্দ্বী প্রার্থী না থাকায় ওইসব পদের প্রার্থীরা বিনা প্রতিদ্বন্দ্বিতায় জয়ী হন। 

বিজয়ীরা হলেন, চেয়ারম্যান পদে কাজিপুরে উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক খলিলুর রহমান সিরাজী, সদর উপজেলা আওয়ামী লীগের আহ্বায়ক রিয়াজ উদ্দিন ও উল্লাপাড়া উপজেলায় সাবেক সংসদ সদস্য শফিকুল ইসলাম শফি। 

ভাইস চেয়ারম্যান (পুরুষ) পদে উল্লাপাড়ায় মনিরুজ্জামান পান্না ও শাহজাদপুরে লিয়াকত আলী, মহিলা ভাইস চেয়ারম্যান পদে উল্লাপাড়ায় রিবলি ইসলাম কবিতা ও শাহজাদপুরে এলিজা খান। 

জেলা নির্বাচন অফিসার মো. আবুল হোসেন বাংলানিউজকে এসব তথ্য নিশ্চিত করে জানান, মনোনয়নপত্র প্রত্যাহারের শেষদিনে চেয়ারম্যান পদে তিনটি উপজেলায় প্রতিদ্বন্দ্বী প্রার্থী নেই। ভাইস চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে দু’টি উপজেলায় প্রতিদ্বন্দ্বী না থাকায় তারা বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হওয়ার পথে রয়েছেন। 

উল্লাপাড়া উপজেলায় তিনটি পদেই প্রতিদ্বন্দ্বী প্রার্থী না থাকায় এ উপজেলায় নির্বাচন হচ্ছে না বলেও তিনি জানান। 

বাংলাদেশ সময়: ০২৫৪ ঘণ্টা, ২০ ফেব্রুয়ারি, ২০১৯
আরআর

ক্লিক করুন, আরো পড়ুন :   উপজেলা পরিষদ নির্বাচন
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

নির্বাচন ও ইসি বিভাগের সর্বোচ্চ পঠিত

Alexa
cache_14