ঢাকা, সোমবার, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ২০ মে ২০২৪, ১১ জিলকদ ১৪৪৫

নির্বাচন ও ইসি

হালুয়াঘাটে জাল ভোট-বিশৃঙ্খলার অভিযোগে আটক ৪ 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৩২ ঘণ্টা, মে ৮, ২০২৪
হালুয়াঘাটে জাল ভোট-বিশৃঙ্খলার অভিযোগে আটক ৪ 

ময়মনসিংহ: ময়মনসিংহের হালুয়াঘাট উপজেলার শাকুয়াই বহুমুখী উচ্চ বিদ্যালয় অ্যান্ড কলেজকেন্দ্রে জাল ভোট দেওয়ার চেষ্টা ও বিশৃঙ্খলার অভিযোগে চারজনকে আটক করা হয়েছে।

বুধবার (৮ মে) সকাল ১১টার দিকে তাদের আটক করা হয়।

 

আটকরা হলেন- সুমন আচার্য (৪৬), শিপন আচার্য  (২১), জালাল উদ্দিন (৪৬) ও বোরহান উদ্দিন (২৫)।  

সংশ্লিষ্ট কেন্দ্রের প্রিসাইডিং অফিসার ও উপজেলা মৎস্য কর্মকর্তা মো. জাকির হোসেন এ তথ্য নিশ্চিত করেছেন।  

এ সময় তিনি বাংলানিউজকে বলেন, আটকরা জাল ভোট দেওয়ার চেষ্টা করে বিশৃঙ্খলা সৃষ্টির চেষ্টা করেছিলেন। তবে ভোট দেওয়ার আগেই তাদের আটক করা হয়েছে। ঘটনাটি দায়িত্বপ্রাপ্ত নির্বাহী ম‍্যাজিস্ট্রেটকে জানানো হয়েছে। তারা এনিয়ে প্রয়োজনীয় ব‍্যবস্থা নেবেন।

তবে আটকদের ছবি এই মুহূর্তে দিতে অপারগতা প্রকাশ করেছেন এই নির্বাচনী কর্মকর্তা।  

জাকির হোসেন আরও বলেন, শাকুয়াই বহুমুখী উচ্চ বিদ্যালয় অ্যান্ড কলেজকেন্দ্রে মোট ভোটার ৪ হাজার ৩৫১। তবে দুপুর ১২টা পর্যন্ত ভোট পড়েছে ৮৯৩টি।  

সূত্র জানায়, ময়মনসিংহের তিন উপজেলায় চেয়ারম্যান পদে ১৬ জন, ভাইস চেয়ারম্যান পদে ১৪ জন এবং নারী ভাইস চেয়ারম্যান পদে নয়জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন। এতে ২৩৯টি কেন্দ্রে মোট ৭ লাখ ৪৫ হাজার ৪৬৭ জন ভোটার তাদের ভোট প্রয়োগ করবেন।  

জেলা রিটার্নিং কর্মকর্তা মো. সফিকুল ইসলাম বলেন, ভোটগ্রহণ শান্তিপূর্ণ ও নির্বিঘ্ন করতে সব ধরনের প্রস্তুতি রয়েছে। সেই সঙ্গে আইনশৃঙ্খলা বাহিনীও ভোটের মাঠে সরব আছে।

বাংলাদেশ সময়: ১৪৩০ ঘণ্টা, মে ০৮, ২০২৪
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

নির্বাচন ও ইসি এর সর্বশেষ