ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

নির্বাচন ও ইসি

মেহেরপুরে বিপুল ভোটে জয়ী ফরহাদ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৪১ ঘণ্টা, জানুয়ারি ৭, ২০২৪
মেহেরপুরে বিপুল ভোটে জয়ী ফরহাদ

মেহেরপুর: দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে মেহেরপুর-১ আসনে ৪৪ হাজার ৬১২ ভোট বেশি পেয়ে জয় পেয়েছেন আওয়ামী লীগ মনোনীত প্রার্থী ফরহাদ হোসেন। তিনি মোট ৯৪ হাজার ৩০৩ ভোট পেয়েছেন।

তার নিকটতম প্রতিদ্বন্দ্বী স্বতন্ত্র প্রার্থী ও সাবেক সংসদ সদস্য অধ্যাপক আব্দুল মান্নান (ট্রাক প্রতীক) পেয়েছেন ৫৭ হাজার ৬৮২ ভোট।

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের রিটার্নিং কর্মকর্তা ও মেহেরপুর জেলা প্রশাসক শামীম হাসান ভোট গণনা শেষে মেহেরপুর-১ আসনের বেসরকারি ফলাফল ঘোষণা করেন।

মেহেরপুর-১ (সদর-মুজিবনগর) আসনে ৬ প্রার্থী নির্বাচনে অংশগ্রহণ করেন। এ আসনে মোট ভোটার সংখ্যা ৩ লাখ ৩৭ জন। এদের মধ্যে পুরুষ ভোটার ১ লাখ ৪৯ হাজার ৫৫৬ জন এবং নারী ভোটার ১ লাখ ৫০ হাজার ৪৮১ জন।

ফরহাদ ও মান্নান ছাড়া বাকি প্রার্থীরা হলেন- আওয়ামী লীগের জাতীয় পরিষদের সদস্য ও সাবেক সংসদ সদস্য জয়নাল আবেদীন (ঈগল পাখি), জাতীয় পার্টি (এরশাদ) আব্দুল হামিদ (লাঙ্গল), ন্যাশনাল পিপলস পার্টির তরিকুল ইসলাম (আম) , বাংলাদেশ সাংস্কৃতিক মুক্তিজোটের বাবলু জম (ছড়ি প্রতীক)।

বাংলাদেশ সময়: ২০৪৩ ঘণ্টা, জানুয়ারি ৭, ২০২৪
এমজে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।