bangla news

এএফএমসিতে ‘ইন্টার মেডিক্যাল কার্নিভ্যাল ২০২০’ অনুষ্ঠিত

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০৩-০৬ ২:১৩:১৫ পিএম
এএফএমসিতে অনুষ্ঠিত হচ্ছে ‘ইন্টার মেডিক্যাল কলেজ কার্নিভাল ও ফটোগ্রাফি এক্সিবিশন ২০২০’।

এএফএমসিতে অনুষ্ঠিত হচ্ছে ‘ইন্টার মেডিক্যাল কলেজ কার্নিভাল ও ফটোগ্রাফি এক্সিবিশন ২০২০’।

ঢাকা: মুজিববর্ষকে সামনে রেখে আর্মড ফোর্সেস মেডিক্যাল কলেজে (এএফএমসি) অনুষ্ঠিত হচ্ছে ‘ইন্টার মেডিক্যাল কলেজ কার্নিভাল ও ফটোগ্রাফি এক্সিবিশন ২০২০’।

শুক্রবার (০৬ মার্চ) ঢাকা সেনানিবাসস্থ এএফএমসি প্রাঙ্গণে দিনব্যাপী এ আয়োজনের উদ্বোধন করেন কলেজের কমান্ড্যান্ট মেজর জেনারেল মো. মোস্তাফিজুর রহমান।

প্রায় ১৫টি স্বনামধন্য মেডিক্যাল কলেজের দুই শতাধিক ছাত্রছাত্রীর অংশগ্রহণে জাঁকজমকপূর্ণ এ অনুষ্ঠানে আরও আমন্ত্রিত দেশবরেণ্য চিকিৎসক প্রফেসর ডা. এবিএম আব্দুল্লাহ, প্রফেসর ডা. আবিদ হোসেন মোল্লা ও প্রফেসর ডা. দ্বীন মোহাম্মদ প্রমুখ।

এএফএমসি কার্নিভাল ক্লাব আয়োজিত মেডি কার্নিভালে থাকছে ডক্টরস ডিলেমা (কুইজ), মেডি স্পেলিং এবং পোস্টার উপস্থাপন প্রতিযোগিতা। এএফএমসি ফটোগ্রাফি ক্লাবের পক্ষ থেকে থাকছে ফটোগ্রাফি এক্সিবিশন। এ এক্সিবিশনের বিচারক হিসেবে ছিলেন দেশখ্যাত ফ্রিল্যান্স ফটোগ্রাফাররা। সর্বশেষে দর্শকদের জন্য এএফএমসি কালচারাল ক্লাবের পক্ষ থেকে রয়েছে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান।

কলেজ কর্তৃপক্ষ মুজিববর্ষকে প্রতিপাদ্য রেখে এ অনুষ্ঠানের সামগ্রিক তত্ত্বাবধানে নিয়োজিত থাকবে। প্রথমবারের মতো আয়োজিত এ অনুষ্ঠান কলেজ কর্তৃপক্ষ এবং ক্যাডেটদের জন্য সাফল্যের একটি মাইলফলক স্থাপন করবে বলে আশাবাদ ব্যক্ত করা হয়। এ অনুষ্ঠানের ধারাবাহিকতায় শনিবার (০৭ মার্চ) আদর্শ বিদ্যানিকেতন, মানিকদীতে জনসাধারণের জন্য একটি ফ্রি মেডিক্যাল ক্যাম্পেইনের আয়োজন করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৪১২ ঘণ্টা, মার্চ ০৬, ২০২০
এফএম

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
db 2020-03-06 14:13:15