ঢাকা, বৃহস্পতিবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৮ এপ্রিল ২০২৪, ০৮ শাওয়াল ১৪৪৫

শিক্ষা

জাবির ২ হলে পানি-গ্যাস বন্ধ করে দেওয়ার অভিযোগ

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭২৭ ঘণ্টা, নভেম্বর ৬, ২০১৯
জাবির ২ হলে পানি-গ্যাস বন্ধ করে দেওয়ার অভিযোগ জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় (জাবি): উপাচার্যবিরোধী চলমান আন্দোলনের জেরে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের এএফএম কামালউদ্দিন ও মাওলানা ভাসানী হলে পানি এবং গ্যাস সরবরাহ বন্ধ করে দেওয়া হয়েছে বলে অভিযোগ করেছেন সংশ্লিষ্ট শিক্ষার্থীরা।

বুধবার (০৬ নভেম্বর) হল দুটির শিক্ষার্থীরা এ অভিযোগ তোলেন। তবে প্রভোস্ট কমিটির সভাপতি অধ্যাপক বশির আহমেদ বিষয়টি অস্বীকার করেছেন।

তিনি বলছেন, এ ধরনের কোনো কিছু হয়নি। হলে গ্যাস এবং পানি সরবরাহ অব্যাহত থাকবে।

এদিকে, উপাচার্য ফারজানা ইসলামের অপরসারণ দাবিতে আন্দোলনকারীদের বিক্ষোভ মিছিল গিয়ে মিলিত হয়েছে বিশ্ববিদ্যালয়ের পুরাতন প্রশাসনিক ভবনের সামনে। সেখানে চলছে সংহতি সমাবেশ।

আন্দোলনকারী শিক্ষার্থীরা বলছেন, আন্দোলনের মুখে হঠাৎ করে বিশ্ববিদ্যালয় বন্ধ ঘোষণা করা আমরা মানি না। আমরা বিশ্ববিদ্যালয়ে অবস্থান করে আন্দোলন চালিয়ে যাব উপাযার্চের অপসারণ না হওয়া পর্যন্ত। এমনকি হলেও আমরা অবস্থান করব।

এ বিষয়ে অধ্যাপক বশির আহমেদ বলেন, বুধবার (০৬ নভেম্বর) দুপুর সাড়ে ১২ পর্যন্ত আমরা অপেক্ষা করব। এর ভেতরে শিক্ষার্থীরা হল না ছাড়লে বিশ্ববিদ্যালয় প্রশাসন চাইলে পুলিশ দিয়ে হল খালি করতে পারে। সেক্ষেত্রে ছাত্রলীগ, আন্দোলনকারীসহ সব আবাসিক ছাত্রদের হল থেকে বের করে দেওয়া হবে।

আরও পড়ুন >> বিক্ষোভ শুরু, ফের তালা ভেঙে অংশ নিলেন জাবি ছাত্রীরা

বাংলাদেশ সময়: ১২২২ ঘণ্টা, নভেম্বর ০৬, ২০১৯
টিএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।