ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

শিক্ষা

বিক্ষোভ শুরু, ফের তালা ভেঙে অংশ নিলেন জাবি ছাত্রীরা

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৩৩ ঘণ্টা, নভেম্বর ৬, ২০১৯
বিক্ষোভ শুরু, ফের তালা ভেঙে অংশ নিলেন জাবি ছাত্রীরা প্রীতিলতা হলের তালা ভেঙে বিক্ষোভে যোগ দিয়েছেন ছাত্রীরা, ছবি: বাংলানিউজ

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় (জাবি): জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের উপাচার্যের অপসারণের দাবিতে আবারও বিক্ষোভ শুরু করেছেন আন্দোলনকারীরা। এ বিক্ষোভ মিছিলেও প্রীতিলতা হলের তালা ভেঙে যোগ দিয়েছেন ছাত্রীরা।

বুধবার (০৬ নভেম্বর) সকালে শুরু হওয়া মিছিলটি বিভিন্ন হল থেকে শিক্ষার্থী জমায়েত করে বিশ্ববিদ্যালয়ের পুরাতন প্রশাসনিক ভবনের দিকে অগ্রসর হচ্ছে। সেখানে সংহতি সমাবেশ করা হবে বলে জানিয়েছেন আন্দোলনকারীরা।

এর আগে মঙ্গলবার (০৫ নভেম্বর) দিবাগত রাতে উপাচার্য অধ্যাপক ফারজানা ইসলামের অপসারণের দাবিতে এবং আন্দোলনরতদের ওপর ছাত্রলীগের হামলার প্রতিবাদে হলের তালা ভেঙে বিক্ষোভে নামেন ছাত্রীরা।

হলের ফটকে তালা দিয়ে প্রশাসন ছাত্রীদের ভেতরে আবদ্ধ করে রাখলে তারা এটি ভেঙে দেন।

রাত পৌনে ১টার দিকে ছাত্রীদের হলে পৌঁছে দেন শিক্ষক ও ছাত্ররা। এর মাধ্যমে তাদের রাতের কর্মসূচি শেষ হয়। বুধবার সকাল ১০টায় সংহতি সমাবেশের মাধ্যমে আবারও আন্দোলন শুরুর বিষয়টি নির্ধারণ তখন থেকেই।

বাংলাদেশ সময়: ১১৩০ ঘণ্টা, নভেম্বর ০৬, ২০১৯
টিএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।