ঢাকা, শনিবার, ৬ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

শিক্ষা

ডাকসু নির্বাচন: প্যানেল ঘোষণা করলেন কোটা আন্দোলনকারীরা

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৫৭ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৫, ২০১৯
ডাকসু নির্বাচন: প্যানেল ঘোষণা করলেন কোটা আন্দোলনকারীরা ডাকসু ভবনের সামনে প্যানেল ঘোষণা করছেন কোটা সংস্কার আন্দোলনকারীদের প্ল্যাটফর্ম-ছবি-বাংলানিউজ

ঢাকা বিশ্ববিদ্যালয়: ঢাকা বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় ছাত্র সংসদ (ডাকসু) নির্বাচনে প্যানেল ঘোষণা করেছেন কোটা সংস্কার আন্দোলনকারী শিক্ষার্থীরা।

সোমবার (২৫ ফেব্রুয়ারি) সকাল ১১টার দিকে ডাকসু ভবনের সামনে এ প্যানেল ঘোষণা করেন কোটা সংস্কার আন্দোলনকারীদের প্ল্যাটফর্ম বাংলা‌দেশ সাধারণ ছাত্র অধিকার সংরক্ষণ প‌রিষদের আহ্বায়ক হাসান আল মামুন।

**ডাকসুতে প্যানেল দিলেন ছাত্রলীগের বিদ্রোহীরা

প্যানেলে সহ-সভাপতি হিসেবে নুরুল হক নূর, সাধারণ সম্পাদক হিসেবে রাশেদ খান ও সহ-সাধারণ সম্পাদক হিসেবে ফারুক হোসেনের নাম ঘোষণা করা হয়েছে।


 
অন্য পদের প্রার্থীরা হলেন-স্বাধীনতা সংগ্রাম ও মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক নাজমুল হুদা, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক সোহরাব হাসান, কমনরুম ও ক্যাফেটেরিয়া বিষয়ক সম্পাদক শেখ এমিলি, আন্তর্জাতিক সম্পাদক হাবিবুল্লাহ বেলালী, সাহিত্য সম্পাদক আকরাম হোসেন, সাংস্কৃতিক সম্পাদক নাহিদ ইসলাম, ক্রীড়া সম্পাদক মামুনুর রশীদ, ছাত্র পরিবহন সম্পাদক রাজিবুল ইসলাম ও সমাজসেবা সম্পাদক আখতার হোসেন।

এছাড়া সদস্য পদে প্যানেলের প্রার্থীরা হলেন-উম্মে কুলসুম বন্যা, রাইয়ান আব্দুল্লাহ, ইমরান হোসেন ও শাহরিয়ার আলম সৌম্য।

বাংলাদেশ সময়: ১২৫৬ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৫, ২০১৯
এসকেবি/আরআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।