ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

শিক্ষা

ডাকসুতে প্যানেল দিলেন ছাত্রলীগের বিদ্রোহীরা

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮১৮ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৫, ২০১৯
ডাকসুতে প্যানেল দিলেন ছাত্রলীগের বিদ্রোহীরা মধুর ক্যান্টিনে প্যানেল ঘোষণা করছেন ছাত্রলীগের বিদ্রোহীরা-ছবি-বাংলানিউজ

ঢাকা বিশ্ববিদ্যালয়: ছাত্রলীগের ঘোষণা দেওয়া প্যানেল প্রত্যাখ্যান করে ঢাকা বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় ছাত্র সংসদ (ডাকসু) নির্বাচনে বিকল্প প্যানেল দিয়েছেন সংগঠনটির একাংশের নেতাকর্মীরা।

সোমবার (২৫ ফেব্রুয়ারি) দুপুরে বিশ্ববিদ্যালয়ের মধুর ক্যান্টিনে এক সংবাদ সম্মেলনে এ প্যানেল ঘোষণা করা হয়। এতে ভিপি প্রার্থী হিসেবে সংগঠনটির গত কমিটির কেন্দ্রীয় সহ-সভাপতি সোহান খান এবং জিএস হিসেবে শহীদ সার্জেন্ট জহরুল হক হল শাখা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক আমিনুল ইসলাম বুলবুলের নাম ঘোষণা করা হয়েছে।

এছাড়া সহ-সাধারণ সম্পাদক (এজিএস) হিসেবে মো. রনি, স্বাধীনতা সংগ্রাম ও মুক্তিযুদ্ধ বিষয়ক পদে মো. আল মামুন, বিজ্ঞান প্রযুক্তি সম্পাদক পদে জিএম সাকির, আন্তর্জাতিক সম্পাদক পদে তামজিদ হোসেন তামিম, সাহিত্য সম্পাদক পদে মাসুদ রানা ও ক্রীড়া সম্পাদক হিসেবে গাজী লাবিদ হোসেন প্রার্থী হয়েছেন।
 
সংবাদ সম্মেলনে ছাত্রলীগ নেতা আমিনুল ইসলাম বুলবুল বলেন, যারা গত নয় মাসের মধ্যে ছাত্রলীগের কমিটি পূর্ণাঙ্গ করতে পারেনি তারা ডাকসুতে সাধারণ শিক্ষার্থীদের কী দেবে। আমাদের সাধারণ সম্পাদক গোলাম রাব্বানী ছাত্রদলকে ফুল দিয়ে মধুতে স্বাগত জানায়। আমাদের প্রশ্ন যারা বঙ্গবন্ধুকে স্বীকার করে না তাদের ফুল দিয়ে কীভাবে তিনি নিজেকে মুজিব আদর্শের সৈনিক দাবি করতে পারেন।
 
ছাত্রলীগের সাবেক কেন্দ্রীয় মুক্তিযুদ্ধ বিষয়ক উপ-সম্পাদক মামুন বলেন, ছাত্রলীগের প্যানেলে যোগ্যদের মূল্যায়ন হয়নি। তাই আমরা মনে করছি আমাদেরও নির্বাচনের অধিকার রয়েছে। তাই আমরা প্যানেল ঘোষণা করছি। আমরাও নির্বাচন করবো।

বাংলাদেশ সময়: ১৩১৮ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৫, ২০১৯
এসকেবি/আরআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

শিক্ষা এর সর্বশেষ

welcome-ad