ঢাকা, শুক্রবার, ৮ ভাদ্র ১৪২৬, ২৩ আগস্ট ২০১৯
bangla news

ডাকসু নির্বাচনে সহযোগিতার আশ্বাস ক্ষমতাসীন ছাত্রজোটের

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০২-১২ ৭:৩৬:২৬ এএম
ঢাকা বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় ছাত্র সংসদ

ঢাকা বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় ছাত্র সংসদ

ঢাকা: ডাকসু নির্বাচন সফল করতে শর্তহীন সহযোগিতার আশ্বাস দিয়েছে ক্ষমতাসীন আওয়ামী লীগ ও ১৪ দলের ছাত্রসংগঠনগুলোর জোট ছাত্রসংগ্রাম পরিষদ।

সোমবার (১১ ফেব্রুয়ারি) সন্ধ্যায় জোটের নেতৃত্বে থাকা ছাত্রলীগের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক গোলাম রাব্বানী স্বাক্ষরিত গণমাধ্যমে পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে এ আশ্বাস দেওয়া হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, গণতান্ত্রিক, জ্ঞানভিত্তিক, নির্বাচিত নেতৃত্বের ছাত্ররাজনীতির জন্য ডাকসু ও হল সংসদ নির্বাচনের তফসিল ঘোষণাকে স্বাগত জানায় ছাত্রসংগ্রাম পরিষদ। অধিকার আদায়ের মাধ্যমে যুগোপযোগী উপযুক্ত শিক্ষা নিশ্চিত করে দক্ষ নেতৃত্ব ও সুনাগরিক হিসেবে গড়ে উঠতে ছাত্রদের পথনির্দেশ করাই আমাদের লক্ষ্য। সব ছাত্রসংগঠনের অংশগ্রহণ দেশের ছাত্ররাজনীতির ইতিহাসে মাইলফলক হিসেবে বিবেচিত হতে যাওয়া ১১ মার্চকে আরও তাৎপর্যপূর্ণ করবে বলে আমরা বিশ্বাস করি।

এছাড়াও, জোটের বিজ্ঞপ্তিতে গণতান্ত্রিক, প্রগতিশীল ও গবেষণা বিশ্ববিদ্যালয়ের জন্য তাদের ধারাবাহিক লড়াই-সংগ্রামের অবশ্যম্ভাবী বিজয়ের প্রত্যয় ব্যক্ত করা হয়। জোটের অন্য সংগঠনগুলো হলো বাংলাদেশ ছাত্র মৈত্রী, জাসদ ছাত্রলীগ, ছাত্রলীগ (বিসিএল), ছাত্র আন্দোলন ও ছাত্র সমিতি।

বাংলাদেশ সময়: ০৭২২ ঘণ্টা, ফেব্রুয়ারি ১২, ২০১৯
এনটি

ক্লিক করুন, আরো পড়ুন :   ছাত্র সংসদ নির্বাচন
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-02-12 07:36:26