ঢাকা, মঙ্গলবার, ১৭ বৈশাখ ১৪৩১, ৩০ এপ্রিল ২০২৪, ২০ শাওয়াল ১৪৪৫

শিক্ষা

কুবিতে স্নাতক ভর্তির সাক্ষাৎকারের তারিখ ঘোষণা

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২১৩ ঘণ্টা, মার্চ ৬, ২০১৮
কুবিতে স্নাতক ভর্তির সাক্ষাৎকারের তারিখ ঘোষণা

কুবি: কুমিল্লা বিশ্ববিদ্যালয়ে ২০১৭-১৮ সেশনের সাক্ষাৎকারের তারিখ ঘোষণা করা হয়েছে। মঙ্গলবার রেজিস্ট্রার (চলতি দায়িত্ব) ও কেন্দ্রীয় ভর্তি পরীক্ষা কমিটির সদস্য-সচিব ড. মো. আবু তাহের স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তির মাধ্যমে বিষয়টি জানা যায়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, A ইউনিটে উত্তীর্ণ শিক্ষার্থীদের সাক্ষাৎকার শুরু হবে ১১ মার্চ এবং কোটায় উত্তীর্ণদের ১২ মার্চ। এদিন সকাল ৯টা থেকে দুপুর ২টা পর্যন্ত ১-৪০০ মেধাক্রম,  বিকেল ৩টা থেকে ৪০১-৬০০ মেধাক্রম এবং পরদিন (১২ মার্চ) ৬০১-১১২৪ মেধাক্রম ও কোটায় (সব উত্তীর্ণদের) উত্তীর্ণদের সাক্ষাৎকার নেওয়া হবে।

B ইউনিটে উত্তীর্ণ শিক্ষার্থীদের সাক্ষাৎকার শুরু হবে ১১ মার্চ এবং কোটায় উত্তীর্ণদের ১২ মার্চ তারিখে। এদিন  সকাল ৯টা থেকে দুপুর ২টা পর্যন্ত ১-৪৩৩ (মানবিক) মেধাক্রম, এবং পরদিন (১২ মার্চ) সকাল ৯টা থেকে দুপুর ২টা পর্যন্ত ১-২৫৫ (বাণিজ্য) মেধাক্রম এবং  বিকেল ৩টা থেকে ১-১৪২ (বিজ্ঞান) ও কোটা (সব উত্তীর্ণ) উত্তীর্ণদের সাক্ষাৎকার নেওয়া হবে।
      
C ইউনিটে উত্তীর্ণ শিক্ষার্থীদের সাক্ষাৎকার শুরু হবে ১১ মার্চ এবং কোটায় উত্তীর্ণদের ১২ মার্চ। এদিন  সকাল ৯টা থেকে দুপুর ২টা পর্যন্ত ১-২৫০ (বাণিজ্য) মেধাক্রম, বিকেল ৩টা থেকে ২৫১-৪০০ (বাণিজ্য) মেধাক্রম এবং পরদিন (১২ মার্চ) সকাল ৯টা থেকে ২টা পর্যন্ত ১-৩২ (মানবিক) মেধাক্রম এবং  বিকেল ৩টা থেকে ১-৪৮ (বিজ্ঞান) ও কোটা (সব উত্তীর্ণ) উত্তীর্ণদের সাক্ষাৎকার নেওয়া হবে।
      
সাক্ষাৎকারের ফলাফল প্রকাশের তারিখ নির্ধারণ করা হবে ১২ মার্চ সাক্ষাৎকারের শেষে।
 
উল্লেখ্য, ২০১৭-১৮ শিক্ষাবর্ষের ভর্তির তারিখ নির্ধারণ করা হয় ১৩ মার্চ থেকে ১৯ মার্চ পর্যন্ত এবং মাইগ্রেশনের তারিখ ২০ মার্চ ও ক্লাশ শুরুর সম্ভাব্য তারিখ ২৫ মার্চ নির্ধারণ করা হয়েছে। সাক্ষাৎকারের ফলাফল প্রকাশের সময় ভর্তি ফি উল্লেখসহ ভর্তির তারিখ বিশ্ববিদ্যালয়ের ওয়েব সাইট www.cou.ac.bd -এ প্রকাশিত হবে।
 
বাংলাদেশ সময়: ১৮১০ ঘণ্টা, মার্চ ০৬, ২০১৮
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

শিক্ষা এর সর্বশেষ