ঢাকা, সোমবার, ১৬ বৈশাখ ১৪৩১, ২৯ এপ্রিল ২০২৪, ১৯ শাওয়াল ১৪৪৫

শিক্ষা

পরীক্ষার হলে শিক্ষককে চড় মারলো ছাত্র

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৩৫ ঘণ্টা, অক্টোবর ৯, ২০২৩
পরীক্ষার হলে শিক্ষককে চড় মারলো ছাত্র

চুয়াডাঙ্গা: চুয়াডাঙ্গার ভিক্টোরিয়া জুবিলি (ভি জে) উচ্চ মাধ্যমিক বিদ্যালয়ে এসএসসির নির্বাচনী পরীক্ষা চলাকালে শিক্ষককে চড়-থাপ্পড় মারার অভিযোগ উঠেছে এক পরীক্ষার্থীর বিরুদ্ধে।  

রোববার (৮ অক্টোবর) সকাল ১১টার দিকে বিদ্যালয়ের পরীক্ষার হলে এ ঘটনা ঘটে।

 

শিক্ষককে মারধরের ভিডিও ফুটেজ সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়েছে। এদিকে এ ঘটনার প্রকৃত কারণ জানতে তিন সদস্য বিশিষ্ট তদন্ত কমিটি গঠন করেছে জেলা প্রশাসন।

জানা গেছে, রোববার এসএসসির নির্বাচনী পরীক্ষা চলছিল ভি জে স্কুলের ১১২ নম্বর কক্ষে। সেখানে পরীক্ষক হিসেবে দায়িত্ব পালন করছিলেন বিদ্যালয়ের বাংলার সহকারী শিক্ষক হাফিজুর রহমান। এসময় পরীক্ষার হলে বিশৃঙ্খলা ও অসুদপায় অবলম্বনের অভিযোগে দশম শ্রেণির ছাত্র সাইফুল আমিন শীর্ষের খাতা কেড়ে নেন শিক্ষক। এতে শিক্ষক ও ছাত্রের মধ্যে বাগবিতণ্ডা হয়। এর একপর্যায়ে শিক্ষক হাফিজুরকে চড়-থাপ্পড় মারে শীর্ষ।  

ভি জে উচ্চ মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক শেখ সফিয়ার রহমান জানান, এ ঘটনায় শিক্ষকদের পক্ষ থেকে চুয়াডাঙ্গা সদর থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে। বিষয়টি স্কুলের ম্যানেজিং কমিটির সভাপতি ও জেলা প্রশাসককেও জানানো হয়েছে।

এ ব্যাপারে জেলা প্রশাসক ড. কিসিঞ্জার চাকমা বলেন, এ ঘটনা তদন্তের জন্য তিন সদস্যের তদন্ত কমিটি গঠন করা হয়েছে। বিষয়টি আমলে নিয়ে গুরুত্ব দিয়ে দেখা হচ্ছে।

বাংলাদেশ সময়: ১৩৩৪ ঘণ্টা, অক্টোবর ০৯, ২০২৩
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।