ঢাকা, শুক্রবার, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৭ মে ২০২৪, ০৮ জিলকদ ১৪৪৫

শিক্ষা

রাজশাহীর বিএনপি নেতাকে গ্রেপ্তারে ছাত্রলীগের আল্টিমেটাম

ইউনিভার্সিটি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৩৭ ঘণ্টা, মে ২২, ২০২৩
রাজশাহীর বিএনপি নেতাকে গ্রেপ্তারে ছাত্রলীগের আল্টিমেটাম

ঢাকা বিশ্ববিদ্যালয়: প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার হুমকির অভিযোগে রাজশাহী জেলা বিএনপির আহ্বায়ক আবু সাঈদ চাঁদকে আগামী ২৪ ঘণ্টার মধ্যে গ্রেপ্তারের আল্টিমেটাম দিয়েছে ছাত্রলীগ।

রোববার রাতে ঢাকা বিশ্ববিদ্যালয়ের রাজু ভাস্কর্যের পাদদেশে ঢাবি শাখা ছাত্রলীগ আয়োজিত বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশে এ ঘোষণা দেন কেন্দ্রীয় ছাত্রলীগের সাধারণ সম্পাদক শেখ ওয়ালী আসিফ ইনান।

 

ঢাবি শাখা ছাত্রলীগের সভাপতি মাজহারুল কবির শয়নের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক তানভীর হাসান সৈকতের সঞ্চালনায় বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন হলের ছাত্রলীগ নেতাকর্মীরা অংশ নেয়।

ইনান বলেন, আমরা আইনশৃঙ্খলা বাহিনীর উদ্দ্যেশ্যে বলতে চাই আগামী ২৪ ঘণ্টার মধ্যে যদি বিএনপির এই কর্মীকে গ্রেপ্তার করতে হবে। যদি করা না হয়, তাহলে বাংলাদেশ ছাত্রলীগ জানে কীভাবে এ ধরনের লোকদের শায়েস্তা করতে হয়।  

ছাত্রলীগ সাধারণ সম্পাদক বলেন, শেখ হাসিনার বিরুদ্ধে এ বাংলার ৫৬ হাজার বর্গমাইলের এক ইঞ্চিতেও কোনোভাবে ষড়যন্ত্রের জাল বোনার চেষ্টা করেন তাহলে বাংলাদেশ ছাত্রলীগ সেই ষড়যন্ত্রের জাল ছিন্ন করে সে জালের সুতা দিয়ে আপনাদেরকে বেঁধে সোজা বঙ্গোপসাগরে ফেলে দেবে।  

বাংলাদেশ সময়: ১০৩৪ ঘণ্টা, মে ২২, ২০২৩
এসকেবি/এসআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।