ঢাকা, সোমবার, ১৬ বৈশাখ ১৪৩১, ২৯ এপ্রিল ২০২৪, ১৯ শাওয়াল ১৪৪৫

শিক্ষা

কটিয়াদীতে ভুল প্রশ্নপত্রে পরীক্ষা দিল এসএসসি পরীক্ষার্থীরা 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১১২ ঘণ্টা, মে ১৮, ২০২৩
কটিয়াদীতে ভুল প্রশ্নপত্রে পরীক্ষা দিল এসএসসি পরীক্ষার্থীরা 

কিশোরগঞ্জ: কিশোরগঞ্জের কটিয়াদী উপজেলায় একটি বিষয়ে ভুল প্রশ্নপত্রে এসএসসি (ভোকেশনাল) পরীক্ষা অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (১৮ মে) কটিয়াদী পাইলট বালিকা উচ্চ বিদ্যালয় পরীক্ষা কেন্দ্রে ফ্রুট অ্যান্ড ভেজিটেবল কালটিভেশন-১ (৯৪২৩) বিষয়ে এ ঘটনা ঘটে।

 

ভুল প্রশ্নপত্রে পরীক্ষা দিতে গিয়ে বিপাকে পড়ে পরীক্ষার্থীরা। প্রশ্ন পেয়ে হইচই শুরু করে দেয় তারা। এ বিষয়ে ফলাফল নিয়ে দুশ্চিন্তায় ভুগছে পরীক্ষার্থীরা।

সংশ্লিষ্ট সূত্র জানায়, বৃহস্পতিবার সকালে কটিয়াদী পাইলট বালিকা উচ্চ বিদ্যালয় পরীক্ষাকেন্দ্রে চলমান এসএসসি (ভোকেশনাল) ও দাখিল (ভোকেশনাল) পরীক্ষায় ফ্রুট অ্যান্ড ভেজিটেবল কালটিভেশন-১ (৯৪২৩) বিষয়ে পরীক্ষা শুরু হয়। এতে ছয়জন পরীক্ষার্থী অংশ নেয়। পরীক্ষায় বোর্ডের যে প্রশ্নপত্র পরীক্ষার্থীদের সরবরাহ করা হয় তাতে বিষয় শিরোনাম সঠিক থাকলেও প্রশ্ন করা হয়েছে ফ্রুট অ্যান্ড ভেজিটেবল কালটিভেশন-২ (৯৪২৪) এর সিলেবাসের পাঠ্য বই থেকে।  

কটিয়াদী উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) খানজাদা শাহরিয়ার বিন মান্নান বাংলানিউজকে বিষয়টি নিশ্চিত করে জানান, নিয়মানুযায়ী এ বিষয়ে বোর্ডকে চিঠি দেওয়া হয়েছে। আশা করছি পরীক্ষার্থীরা ক্ষতিগ্রস্ত হবে না।

বাংলাদেশ সময়: ২১১০ ঘণ্টা, মে ১৮, ২০২৩
এসএএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।