ঢাকা, বুধবার, ১ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৫ মে ২০২৪, ০৬ জিলকদ ১৪৪৫

শিক্ষা

শাবিপ্রবির ভারপ্রাপ্ত রেজিস্ট্রার হলেন মো. ফজলুর রহমান

শাবিপ্রবি করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮১৯ ঘণ্টা, ডিসেম্বর ২০, ২০২২
শাবিপ্রবির ভারপ্রাপ্ত রেজিস্ট্রার হলেন মো. ফজলুর রহমান

শাবিপ্রবি (সিলেট): শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (শাবিপ্রবি) ভারপ্রাপ্ত রেজিস্ট্রার হিসেবে দায়িত্ব পেয়েছেন অতিরিক্ত রেজিস্ট্রার মো. ফজলুর রহমান।

মঙ্গলবার (২০ ডিসেম্বর) সন্ধ্যায় বিষয়টি নিশ্চিত করেন বিশ্ববিদ্যালয়ের উপ-রেজিস্ট্রার মো. ইউনুস আলী।

তিনি জানান, বিশ্ববিদ্যালয়ের বর্তমান রেজিস্ট্রার মুহাম্মদ ইশফাকুল হোসেনের চুক্তি ভিত্তিক মেয়াদ চলতি মাসের ৩০ তারিখ শেষ হবে। এতে বিশ্ববিদ্যালয়ের অতিরিক্ত রেজিস্ট্রার মো. ফজলুর রহমানকে পুনরাদেশ না দেওয়া পর্যন্ত ভারপ্রাপ্ত রেজিস্ট্রার হিসেবে দায়িত্ব দেওয়া হয়েছে। দায়িত্ব নেওয়ার পর থেকে বিশ্ববিদ্যালয়ের বিধি অনুযায়ী সব ভাতাসহ অন্যান্য সুযোগ-সুবিধা প্রাপ্য হবেন তিনি। আগামী ৩১ ডিসেম্বর দায়িত্ব নেবেন মো. ফজলুর রহমান।

নিজের অনুভূতি জানিয়ে নবনিযুক্ত ভারপ্রাপ্ত রেজিস্ট্রার মো. ফজলুর রহমান বাংলানিউজকে বলেন, রেজিস্ট্রারের মতো এমন একটি গুরুত্বপূর্ণ পদে আমাকে দায়িত্ব দেওয়ায় বিশ্ববিদ্যালয় প্রশাসনকে ধন্যবাদ জানাচ্ছি। দায়িত্ব পালনকালে প্রশাসনিক সব কাজে গতিশীলতা আনতে আমার প্রচেষ্টা সবসময় অব্যাহত থাকবে। সময়ের কাজ সময়ে করে বিশ্ববিদ্যালয়কে এগিয়ে নিতে চাই। তাই আমার উপর অর্পিত দায়িত্ব সুন্দর, সুষ্ঠু ও যথাযথভাবে পালন করতে বিশ্ববিদ্যালয় প্রশাসন, শিক্ষক, কর্মকর্তা, কর্মচারীসহ সবার আন্তরিক সহযোগিতা কামনা করছি।

বাংলাদেশ সময়: ১৮২০ ঘণ্টা, ডিসেম্বর ২০, ২০২২
এসএ
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।