ঢাকা, বৃহস্পতিবার, ১৮ বৈশাখ ১৪৩১, ০২ মে ২০২৪, ২২ শাওয়াল ১৪৪৫

শিক্ষা

পটুয়াখালী জেলায় ‘ল’ পরীক্ষা কেন্দ্র বহালের দাবি শিক্ষার্থীদের 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৩২ ঘণ্টা, ডিসেম্বর ২০, ২০২২
পটুয়াখালী জেলায় ‘ল’ পরীক্ষা কেন্দ্র বহালের দাবি শিক্ষার্থীদের 

পটুয়াখালী: পটুয়াখালী ‘ল’ (আইন) কলেজের শিক্ষার্থীদের পরীক্ষা কেন্দ্র জেলা শহর থেকে বরিশালে স্থানান্তরের প্রতিবাদে মানববন্ধন ও জেলা পরীক্ষা কেন্দ্র রাখার দাবিতে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।  

মঙ্গলবার (২০ ডিসেম্বর) সকালে পটুয়াখালী জেলা প্রেসক্লাবের সামনে মানববন্ধন ও পরে জেলা প্রেসক্লাব সম্মেলন কক্ষে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।

 

শিক্ষার্থীরা জানান, জাতীয় বিশ্ববিদ্যালয়ের অধীনে এলএলবি শিক্ষার্থীদের বিভিন্ন শিক্ষাবর্ষের পরীক্ষা এতদিন পটুয়াখালীতে অনুষ্ঠিত হলেও সাম্প্রতিক সময়ে জাতীয় বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ বিভাগীয় শহরে পরীক্ষা কেন্দ্র স্থাপনের সিদ্ধান্ত নেয়। এতে করে জেলা শহরের শিক্ষার্থীদের ভোগান্তিতে পড়তে হবে।

মানববন্ধন ও সংবাদ সম্মেলনে আন্দোলন বাস্তবায়ন কমিটির সভাপতি অলিউজ্জামান রাসেল, সহ-সভাপতি আল আমিন সিকদার, সাইদির রহমান সাইদি, সুজয় সাহা, সাধারণ সম্পাদক রাসেল খান, যুগ্ম সাধারণ সম্পাদক মরিয়ম আক্তার দোলা, নন্দিতা পাল তন্নী-সহ শতাধিক শিক্ষার্থী উপস্থিত ছিলেন।  

বাংলাদেশ সময়: ১৬৩০ ঘণ্টা, ডিসেম্বর ২০, ২০২২
এসএ
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।