ঢাকা, বৃহস্পতিবার, ১২ মাঘ ১৪২৮, ২৭ জানুয়ারি ২০২২, ২৩ জমাদিউস সানি ১৪৪৩

অর্থনীতি-ব্যবসা

ফুডপ্যান্ডায় বিকাশ পেমেন্টে ২১০ টাকা পর্যন্ত ছাড় 

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৩০ ঘণ্টা, জানুয়ারি ৬, ২০২২
ফুডপ্যান্ডায় বিকাশ পেমেন্টে ২১০ টাকা পর্যন্ত ছাড় 

ঢাকা: ঘরে বা অফিসে ঝটপট পছন্দের খাবার অর্ডার করতে ফুডপ্যান্ডার মতো ডেলিভারি সেবায় নির্ভরতা বাড়ছে গ্রাহকদের। তাই নতুন বছরে আরও সাশ্রয়ে খাবার অর্ডার করার সুযোগ নিয়ে ফুডপ্যান্ডায় বিকাশ পেমেন্টে চলছে ছাড়।

 

ফুডপ্যান্ডায় খাবার ও গ্রোসারি অর্ডার করে বিকাশ পেমেন্ট করলে গ্রাহকরা পাচ্ছেন সর্বোচ্চ ২১০ টাকা ডিসকাউন্ট। জানুয়ারি মাসজুড়ে বিভিন্ন রেস্টুরেন্টে ন্যূনতম ১৯৯ টাকার অর্ডারে প্রতিবার ৭০ টাকা করে সর্বোচ্চ দুটি অর্ডারে মোট ১৪০ টাকা ছাড় পেতে পারেন গ্রাহক। পাশাপাশি ন্যূনতম ২৯৯ টাকার গ্রোসারি অর্ডারে পেমেন্ট বিকাশ করলে মিলছে ৭০ টাকা ছাড়।

বিকাশ পেমেন্টে খাবার অর্ডারের ক্ষেত্রে প্রতিবার ৭০ টাকার ছাড়টি গ্রহণ করতে গ্রাহককে BKASHF70 কোডটি ব্যবহার করতে হবে এবং প্যান্ডামার্ট ও শপ-এ গ্রোসারি অর্ডারের ক্ষেত্রে ৭০ টাকার ছাড় পেতে BKASHM70 কোডটি ব্যবহার করতে হবে।

ফুডপ্যান্ডায় পেমেন্ট বিকাশ করা একদম সহজ। এ জন্য গ্রাহকের বিকাশ অ্যাকাউন্টটি ফুডপ্যান্ডায় পেমেন্ট পদ্ধতির তালিকায় সেভ করতে হবে। একবার অ্যাকাউন্ট যুক্ত হয়ে গেলে এবং বিকাশ অ্যাকাউন্টে পর্যাপ্ত ব্যালেন্স থাকলে গ্রাহকরা তাদের প্রয়োজনমতো পেমেন্ট করতে পারবেন ক্যাশ টাকা স্পর্শ না করেই।

অফারগুলোর বিস্তারিত জানা যাবে ওয়েবসাইটে। এছাড়া ফুডপ্যান্ডায় কীভাবে বিকাশ অ্যাকাউন্ট অ্যাড করা যাবে তা জানতে গ্রাহক ভিজিট করতে পারেন এই লিংকে

বাংলাদেশ সময়: ২১৩০ ঘণ্টা, জানুয়ারি ৬, ২০২২
এসই/জেএইচটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa