ঢাকা, বৃহস্পতিবার, ২ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৬ মে ২০২৪, ০৭ জিলকদ ১৪৪৫

অর্থনীতি-ব্যবসা

৫ দিনব্যাপী 'রিহ্যাব ফেয়ার ২০২১' শুরু

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৪৬ ঘণ্টা, ডিসেম্বর ২৩, ২০২১
৫ দিনব্যাপী 'রিহ্যাব ফেয়ার ২০২১' শুরু

ঢাকা: রিয়েল এস্টেট অ্যান্ড হাউসিং অ্যাসোসিয়েশন অফ বাংলাদেশ ৫ দিনব্যাপী (২৩ থেকে ২৭ ডিসেম্বর) 'রিহ্যাব ফেয়ার ২০২১' এর উদ্বোধন করেছেন বাণিজ্যমন্ত্রী এবং বীর মুক্তিযোদ্ধা টিপু মুনশি।

বৃহস্পতিবার (২৩ ডিসেম্বর) দুপুর ২টায় রাজধানীর আগারগাঁওয়ের বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে তিনি এ মেলার উদ্বোধন করেন।

 

বাণিজ্যমন্ত্রী টিপু মুনশি ফিতা কেটে এবং বেলুন উড়িয়ে মেলার উদ্বোধন করেন। এ সময় মন্ত্রী মেলার বিভিন্ন স্টলগুলো ঘুরে দেখেন ও তাদের বিভিন্ন প্যাকেজের খোঁজ নেন।  

উদ্বোধনী অনুষ্ঠানের আলোচনা সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, এফবিসিসিআই সভাপতি মো. জসিম উদ্দিন, গৃহায়ণ গণপূর্ত মন্ত্রণালয়ের সচিব মো. শহীদ উল্লাহ খন্দকার। এছাড়াও ছিলেন রাজউকের চেয়ারম্যান এবিএম আমিনুল্লাহ নুরী।  

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন রিহ্যাবের প্রেসিডেন্ট আলমগীর শামসুল আলামিন কাজল। এবারের রিহাব ফেয়ারে বসুন্ধরা হাউসিং-সহ দেশের বিভিন্ন রিয়েল এস্টেট অ্যান্ড হাউসিং প্রতিষ্ঠানগুলো অংশগ্রহণ করেছে।  

বাংলাদেশ সময়: ১৪৪৫ ঘণ্টা, ডিসেম্বর ২৩, ২০২১
আরকেআর/এসআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।